অপেক্ষার অবসান ! জেমি ম্যাক্লারেন পা রাখলেন মোহনবাগানে..

Spread the love

অমৃতা ঘোষ (২৩ জুলাই ) :-

লিওনেল মেসির বিরুদ্ধে খেলা জেমি ম্যাক্লারেন পা রাখলেন মোহনবাগান টিমে। সোমবার দুপুরে ৫ বারের সোনার বুট জয়ী জেমি ৪ বছরের জন্য সই করলেন মোহনবাগানের হয়ে খেলবেন। এবার সবুজ – মেরুনের টিমে জেসন কামিন্স, দিমিত্রি, পেত্রাতোসদের সঙ্গে জেমির পালা। একই সঙ্গে মাঠে দেখা যাবে একই টিমে। ২৯ জুলাই মোহনবাগান দিবসে প্রাক – মরসুম অনুশীলন। তাই সেই সূত্রে ২৮ জুলাই কলকাতায় আসছেন জেমি। দেখা যাবে তাঁকেও এই অনুশীলন পর্বে একই সাথে বাগান শিবিরে।
মোহন বাগানের টিমের সাথে খেলার জন্য মুখিয়ে আছেন জেমি। তিনি বলেন, ” ইয়ান – ইউম যখন আইএসএলে যখন খেলতেন তখন আমি অস্ট্রেলিয়ার এক স্পোর্টস চ্যানেলে ভারতের ফুটবল ম্যাচগুলো দেখতাম। বেশ কয়েকজন বিশ্ব বিখ্যাত ফুটবলার কে খেলতে দেখেছি। মোহনবাগান আমার যোগ দেওয়ার নেপথ্যে রয়েছে এই ক্লাবের ঐতিহ্য, ইতিহাস ও ট্রফি জেতার ইচ্ছাশক্তি। যা আমার মানুষিকতার সঙ্গে মেলে।”
তিনি নিজের আবেগ প্রকাশ করে বলেন , অস্ট্রেলিয়ায় তিনি অনেক কিছু পেয়েছেন, অনেক সম্মান অর্জন করেছন। আর দেশের বাইরে এমন একটা দলে যুক্ত হতে চেয়েছিলেন যেখানে টিমে ফুটবলার ও স্টাফরা নিজেদের পারদর্শিতা প্রমাণ করেছে।
সবুজ মেরুনে যোগ দিয়ে তিনি কলকাতা ডার্বি তে খেলার জন্য খুবই উৎসুক। তিনি বলেন , কলকাতা ডার্বির সাথে তিনি যথেষ্টই পরিচিত। স্টেডিয়ামের ৬০ হাজার দর্শকের সামনে খেলা প্রত্যেকটি খেলোয়াড় এর এক অবিস্মরণীয় স্বপ্ন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*