আরজিকরের নজিরবিহীন ঘটনা, সমালোচনার ঝড় উঠেছে সব মহলে

Spread the love

অমৃতা ঘোষ:-

অর্জিকরের ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় আগেই পরিবারের তরফে নৃশংসভাবে খুনের অভিযোগ তোলা হয়েছিল। একই অভিযোগ জানিয়েছিলেন তৃণমূল বিধায়ক নির্মল ঘোষও। পুলিশ সূ্ত্রের খবর, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টেও তেমনটাই ইঙ্গিত মিলেছে।
এ ব্যাপারে সরকারিভাবে ময়নাতদন্তের রিপোর্ট এখনও প্রকাশ্যে না এলেও পুলিশের একটি সূত্রে জানা যাচ্ছে, আরজি করের ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় খুনের মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টের ভিত্তিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
পুলিশ সূত্রে জানা যাচ্ছে, মৃত ছাত্রীর বাম পায়ে, পেটে, যৌনাঙ্গে, দুচোখ, মুখে এবং ডান হাতের আঙুলেও আঘাতের চিহ্ন রয়েছে বলে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ করা হয়েছে। যা থেকে পুলিশের একাংশের অনুমান, শারীরিক অত্যাচারের পরই খুন করা হয়ে থাকতে পারে।

পুলিশের এক কর্তা বলেন, ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট সামনে এলে শারীরিক নির্যাতনের মামলাও যুক্ত করা হতে পারে।
পুলিশের একটি সূত্র জানাচ্ছে, ছাত্রীর কলার বোন ভাঙা রয়েছে। এছাড়াও দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। যা থেকে পুলিশের একাংশের অনুমান, হতে পারে গলা টিপে মারা হয়েছে জুনিয়র মহিলা চিকিৎসককে। গলা এত জোরে টেপা হয়েছে যে কলার বোন ভেঙেছে। মৃত্যু আরও সুনিশ্চিত করার জন্য এরপর শ্বাসরোধ করে ওই জুনিয়র মহিলা চিকিৎসককে হত্যা করা হয়েছে বলেও ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইঙ্গিত করা হয়েছে বলে সূত্রের দাবি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*