আরজি করের ঘটনার তদন্তের মোড় ঘোরাতেই তথ্যপ্রমাণ লোপাটের চেষ্টা! বিস্ফোরক দাবি রাজ্যপালের

Spread the love

চিরন্তন ব্যানার্জি:-

তরুণী চিকিৎসকের হত্যাকাণ্ডের তদন্তের মোড় ঘোরাতে তথ্যপ্রমাণ লোপাটের চেষ্টা করা হচ্ছে এই দাবিতে সরব হয়েছে বিরোধীরা। এবার একই সুর শোনা গেল রাজ্যের রাজ্যপালের গলাতেও। মহিলা চিকিৎসকের হত্যাকাণ্ডে হাসপাতালের কতৃপক্ষের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।


শুক্রবার সংবাদ সংস্থা পিটিআইকে এক সাক্ষাৎকারে তিনি বলেন, আরজি কর হাসপাতালে যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত লজ্জার এবং উদ্বেগজনক। এই ঘটনায় সাধারণ মানুষের মধ্যেও ক্ষোভ আছে। রাজ্যপাল আরও বলেন, তথ্যপ্রমাণ লোপাটের চেষ্টা করা হয়েছে। এমনকী ওই তরুণী চিকিৎসক আত্মহত্যা করেছেন বলে দাবি করে তদন্তের মোড় ঘোরানোর চেষ্টাও করা হয়েছে। পাশাপাশি হাসপাতাল কর্তৃপক্ষের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলে তিনি বলেন, কর্তৃপক্ষের তরফে এই ঘটনাটি সঠিকভাবে খতিয়ে দেখা হয়নি।”
প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে হাসপাতালে পোঁছান রাজ্যপাল, সেখানে গিয়ে ঘুরে দেখেন হাসপাতালের ভাঙচুর হওয়া জরুরি বিভাগ। তারপর আন্দোলনকারীদের ভাঙা মঞ্চের সামনে এসে কথা বলেন আন্দোলনকারীদের সাথেও। সেই প্রসঙ্গ নিয়ে তিনি বলেন, আমি হাসপাতালে গিয়ে দেখেছি আন্দোলনকারীরা সুবিচারের দাবিতে সরব। প্রায় প্রত্যেকে তাঁদের পাশে আছে। আমাদের উচিত তাঁদের সুবিচার পাওয়ার বন্দোবস্ত করা।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*