কেরলের ওয়ানাড়ে দুজনের প্রতিনিধি দল পাঠাচ্ছে তৃণমূল, জানালেন মমতা

Spread the love

চিরন্তন ব্যানার্জি :- বৃষ্টি ধসে মৃত্যুপুরি কেরলের ওয়ানাড়ে। বৃহস্পতিবার বিধ্বস্ত ওয়ানাড়ে পৌঁছেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী। এবার বিধ্বস্ত ওয়ানাড়ে প্রতিনিধি দল পাঠাচ্ছে তৃণমূল। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এদিন তাঁর এক্স হ্যান্ডেলে ট্যুইট করে জানান, রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব ও সাকেত গোখলে-কে ওয়ানড়ে পাঠাচ্ছেন তিনি। আগামী দুদিন দুর্গত এলাকায় থাকবেন দুই সাংসদ। দলের তরফ থেকে দুর্গতদের সব রকম সহযোগিতা করতে বলা হয়েছে দুজনের প্রতিনিধিদলকে।

We are greatly perturbed by the news of the Wayanad landslides in Kerala. It is really a grave disaster.

On humanitarian grounds, we are sending a team of two of our MPs – Saket Gokhale & Sushmita Dev – to visit the affected areas. They will stay there for two days and will extend full assistance & cooperation for the well-being of the suffering families.

I extend my condolences to the families of the victims, support and solidarity to all who are affected.

বৃষ্টি ধসে মৃত্যুপুরি কেরলের ওয়ানাড়ে। বৃহস্পতিবার বিধ্বস্ত ওয়ানাড়ে পৌঁছেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী। এবার বিধ্বস্ত ওয়ানাড়ে প্রতিনিধি দল পাঠাচ্ছে তৃণমূল। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এদিন তাঁর এক্স হ্যান্ডেলে ট্যুইট করে জানান, রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব ও সাকেত গোখলে-কে ওয়ানড়ে পাঠাচ্ছেন তিনি। আগামী দুদিন দুর্গত এলাকায় থাকবেন দুই সাংসদ। দলের তরফ থেকে দুর্গতদের সব রকম সহযোগিতা করতে বলা হয়েছে দুজনের প্রতিনিধিদলকে।
এদিন মমতা তাঁর এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘‘মানবিক কারণে আমরা দুই সাংসদের প্রতিনিধি দল পাঠাচ্ছি। তাঁরা ওয়েনাড়ে গিয়ে দু’দিন থাকবেন। দেখা করবেন মৃত এবং আহতদের পরিবারের সঙ্গে।’’ পাশাপাশি তিনি মর্মান্তিক ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী।
উল্লেখ্য, বৃহস্পতিবার ওয়েনাড়ের বিধ্বস্ত এলাকায় পৌঁছেছেন লোকসভায় বিরোধী দলনেতা রাহুল গান্ধী এবং সর্বভারতীয় সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। রায়বরেলী ধরে রেখে রাহুল এবার ওয়েনাড়ের সাংসদপদ ছেড়ে দিয়েছেন। ফলে সেখানে উপনির্বাচন হবে। সেই ভোটের দিন ঘোষণা না হলেও প্রিয়ঙ্কা যে কংগ্রেস প্রার্থী হিসাবে ভোটে লড়বেন তা আগেই ঘোষণা করে দিয়েছেন রাহুল স্বয়ং। তাই এদিন রাহুলের সঙ্গে প্রিয়াঙ্কাকেও যেতে দেখা যায় ওয়ানাড়ে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*