তোলাবাজিতে প্রতিবাদের জেরে পুলিশি হুমকির মুখে বিজেপি নেতা কৌস্তভ..

Spread the love

রোজদিন ডেস্ক :- রাস্তায় গাড়ি থামিয়ে তোলাবাজি! এযেনো মগের মুল্লুক!
খড়দহের কাছে এক পুলিশকর্মীর বিরুদ্ধে প্রতিবাদ জানাতে গিয়ে হুমকির মুখে পড়লেন আইনজীবী তথা দলবদলকারী বিজেপি নেতা কৌস্তভ বাগচী। অভিযোগ, তাঁকে প্রকাশ্যে রাস্তায় শাসিয়েছেন ওই পুলিশকর্মী, অশালীন আচরণও করেছেন। গোটা বিষয়টি সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন কৌস্তভ। তাঁর সঙ্গে ওই পুলিশকর্মীর কথোপকথনও প্রকাশ্যে এনেছেন বিজেপি নেতা। এ নিয়ে খড়দহ থানায় অভিযোগ দায়ের হয়েছে। ‘শেষ দেখে ছাড়ব’ বলে নিজের সোশাল মিডিয়া পোস্টে কড়া বার্তা দিয়েছেন কৌস্তভ।

ঘটনা সোমবার রাতের। কৌস্তভের সোশাল মিডিয়া পোস্ট থেকে জানা যাচ্ছে, খড়দহ থানায় কর্মরত ভিএন তিওয়ারি নামে এক পুলিশকর্মী রাতে বিটি রোডে পণ্য়বাহী গাড়ি থামিয়ে তোলাবাজি করছিলেন। আর সেই কারণে টাটা গেট ও টিটাগড় পৌরসভার মাঝের রাস্তায় অকারণ যানজট তৈরি হয়। কৌস্তভ সেখান দিয়ে যাওয়ার সময়ে এই দৃশ্য দেখে প্রতিবাদ করেন। অভিযোগ, সেসময় ওই পুলিশকর্মী তাঁকে হুমকি দেন, গালিগালাজ করেন।

ওই পুলিশকর্মীর সঙ্গে নিজের কথোপকথন সোশাল মিডিয়ায় প্রকাশ করেছেন কৌস্তভ। এ বিষয়ে খড়দহ থানায় অভিযোগের পাশাপাশি পুলিশ প্রশাসনের কড়া সমালোচনা করেছেন তিনি। বিজেপি নেতার দাবি, এটাই বর্তমান পুলিশ প্রশাসনের প্রকৃত চিত্র। আইনশৃঙ্খলার ভার শিকেয় তুলে পুলিশ ব্যস্ত তোলাবাজিতে! আর তার প্রতিবাদ করতে গেলে তাঁকেই যে পালটা পুলিশের হুমকির মুখে পড়তে হল, তা নিয়ে কড়া নিন্দা করেছেন আইনজীবী তথা বিজেপি নেতা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*