বাগবাজারে সারদা দেবীর বাড়িতে প্রার্থনা করলেন প্রধানমন্ত্রী, পুজো দেন, সন্ন্যাসীদের সঙ্গে দেখা করেন তারপর শুরু করেন রোড-শো..

Spread the love

রোজদিন ডেস্ক:- কলকাতা উত্তর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে রোড-শো করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আনুমানিক ২ কিমি রোড-শো করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুরু হয় শ্যামবাজার মোড় থেকে। শেষ হয় সিমলায় স্বামী বিবেকানন্দের পৈতৃক বাড়ির সামনে।
বাগবাজারে সারদা দেবীর বাড়িতে প্রার্থনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পুজো দেন। সন্ন্যাসীদের সঙ্গে দেখা করেন। তার পর শুরু করবেন রোড-শো। প্রধানমন্ত্রীকে দেখার জন্য ভিড় বিধান সরণিতে। সারদা দেবীর বাড়ির পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে প্রসাদী শাল, ধুতি, চাদর, বই, সারদা দেবীর ছবি এবং নির্মাল্য তুলে দেওয়া হয়।
প্রধানমন্ত্রীর সঙ্গে গাড়িতে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়। রয়েছেন শীলভদ্র দত্ত এবং শুভেন্দু অধিকারী।
বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে রোড শো মোদীর। ওই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী বিদায়ী সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। ছ’দফা ভোটের পর মোদী বলছেন, বাংলা থেকে সবচেয়ে ভাল ফল করবে বিজেপি।
রোড-শো শেষ হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। পৌঁছে গেলেন স্বামী বিবেকানন্দের বাড়িতে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*