বাজল বিয়ের সানাই, গাঙ্গুলী পরিবারে নতুন সদস্যের আগমন..

Spread the love

রোজদিন ডেস্ক :- ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা, CAB-র প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। হ্যাঁ, ঠিকই শুনছেন, গঙ্গোপাধ্যায় পরিবারে আসতে চলেছে নতুন বউ অর্থাৎ ডোনা গঙ্গোপাধ্যায়ের জা। কিন্তু এখন প্রশ্ন পাত্রী কে?
জানা যাচ্ছে, ২১ জুলাই রবিবার-ই বিয়ে, পাত্রীর নাম অর্পিতা চট্টোপাধ্যায়। আর আগামী ৭ অগস্ট ই-এম বাইপাস হোটেলে বসছে বিয়ের প্রীতিভোজের আসর। সেই আমন্ত্রণপত্রে সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়েরও নাম রয়েছে।
প্রসঙ্গত, গত বছরের ঘটনা, ২০২৩ সালেই স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ এনেছিলেন তাঁর প্রথম স্ত্রী মোম। তিনি FIR-ও দায়ের করেন। এরপরে স্নেহাশিস মোমের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। আর এবার দ্বিতীয় বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। জানা যাচ্ছে ২১ জুলাই-এ আইনিভাবে স্নেহাশিস বিয়ে করছেন নিজের দীর্ঘদিনের বান্ধবী অর্পিতা চট্টোপাধ্যায়কে। কিন্তু কে এই অর্পিতা?
অর্পিতা চট্টোপাধ্যায় হলেন কলকাতারই এক পরিচিত ব্যবসায়ীর প্রাক্তন স্ত্রী, তিনি নিজেও অবশ্য ব্যবসায়ী। জানা যায়, ছত্তিশগড়ে রাসায়নিকের ব্যবসা রয়েছে অর্পিতার। বর্তমানে তাঁর বয়স ৪৭ আর স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের ৫৯। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই লুকোচুরি করেননি স্নেহাশিস ও অর্পিতা। আর এবার তাঁরা বিয়ের পিঁড়িতে বসছেন। তাঁদের বিয়েতে ঘনিষ্ঠদের নিমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে সৌরভ ও ডোনার তরফেই।
এদিকে কাজের জগতে বহুদিন হল CAB-র সভাপতি পদে রয়েছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, এর আগে সচিব পদেও তিনি ছিলেন। একসময় তিনিও চুটিয়ে ক্রিকেট খেলেছেন। দাদা স্নেহাশিসের হাত ধরেই ক্রিকেট জীবনে পা রেখেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ক্রিকেট খেলার সময় স্নেহাশিসের হাত ধরে বহু ম্যাচ জিতেছে বাংলার ক্রিকেট দল। তবে ১৯৯০ সালে তিনি চোট পাওয়ায় রঞ্জি ট্রফির ফাইনালে খেলার সুযোগ পেয়েছিলেন সৌরভ, সেবার বাংলা চ্যাম্পিয়নও হয়েছিল। পরবর্তী সময় CAB- প্রশাসক হিসাবে তাঁর হাত ধরে ইডেন, গ্যালরি, ক্লাব হাউস সবকিছুরই অনেক উন্নতি হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*