বিজেপির বাংলা বনধের মধ্যেই বাড়ি থেকে আটক সজল ঘোষ

Spread the love

চিরন্তন ব্যানার্জি:-

বিজেপির বাংলা বনধের মধ্যেই বাড়ি থেকে আটক হলেন বিজেপির পৌরপিতা সজল ঘোষ।
বুধবার বিজেপির ডাকে চলছে ১২ঘন্টার বাংলা বনধ। সকাল থেকেই বিজেপির কর্মী সমর্থকেরা বনধ সফল করার জন্য আর্জি জানাচ্ছেন সকলকেই। সেই কারণে, সকালে স্থানীয় কিছু দোকান খোলা দেখে বিজেপি কাউন্সিলর সজল ঘোষ তা বন্ধের আর্জি জানান।
সজল ঘোষ পরিদর্শনে বেরিয়ে দেখা যায় দোকানদারদের উদ্দেশ্যে বলছেন, ‘দাদা আজ বন্ধ’ আরও একজনকে বলতে শোনা যায়, ‘বাকিদিন গুলো ভাল কাটাতে গেলে একটা দিন কষ্ট করতে হবে।’ এরপর এক মিষ্টির দোকানে ঢুকে বলেন, ‘এই লড়াই আমার একার নয়। এই লড়াই সবার।’ এই সময় হঠাৎ করেই দেখা যায় একদল তৃণমূল কর্মী সমর্থক এসে প্রশ্ন করেন, ‘বনধ কীসের?’, ‘কোনও বনধ হবে না’
তারপরই পরিস্থিতি ধীরে ধীরে উত্তপ্ত হয়ে ওঠে। সজলের সামনেই তৃণমূল ও বিজেপি দুপক্ষই জড়িয়ে পড়ে হাতাহাতিতে। দেখা যায় একদল লোক জোর করে দোকান খোলার চেষ্টা করে। তৃণমূলের লোজন পতাকা হাতে চলে আসে এলাকায়। চলে ধাক্কাধাক্কি। বিক্ষোভকারীদের মধ্যে কেউ কেউ বলেন, ‘সজল ঘোষ তোলাবাজ। যে মানুষ ওষুধের দোকান বন্ধ করে সে সমাজের বিরোধী।’ পরে পরিস্থিতি স্বাভাবিক রাখতে নামতে হয় পুলিশকে।
সেই সময় নিরাপত্তাপরক্ষীরা তাঁকে ঘিরে রাখেন। মুচিপাড়া থানার পুলিশও তাঁকে বের করে আনার চেষ্টা করেন। এরপর সজল চলে যান বাড়িতে। বিশাল পুলিশ ঘিরে রাখে বিজেপি কাউন্সিলরের বাড়ি। পাল্টা আবার তার বাড়ির গেট পাহারা দেন মহিলারা। ডিসি সেন্ট্রাল ইন্দিরা মুখোপাধ্যায়ও চলে আসেন এলাকায়। এরপরই বিজেপি নেতা সজল ঘোষকে বাড়ি থেকে আটক করে পুলিশ। এখন তাঁকে লালবাজারে নিয়ে যাওয়া হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*