বিধানসভায় স্পিকারের কাছেই শপথ নিতে চান বরানগরের তৃণমূল বিধায়ক সায়ন্তিকা..

Spread the love

রোজদিন ডেস্ক :- রাজভবনে নয়, বিধানসভাতেই শপথ নিতে চান বরানগরের তৃণমূল বিধায়ক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সোমবার বিধানসভায় গিয়েছিলেন সায়ন্তিকা,অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তিনি সাক্ষাৎও করেছেন। বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের কাছেই তিনি বিধায়ক হিসেবে শপথ নিতে চান। বিধানসভায় শপথ নেওয়ার আবেদন জানিয়ে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় চিঠি পাঠিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোসকে।
সোমবার বিধানসভায় এসে অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বেশ খানিকক্ষণ বৈঠক করেছেন বরানগরের তৃণমূল বিধায়ক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এদিকে, রাজ্যপাল সিভি আনন্দ বোস আগামী ২৬ জুন তাঁকে রাজভবনে ডেকে পাঠিয়েছেন।
তবে রাজ্যপালের ডাকে তিনি যে রাজভবনে যেতে চান না সেটা তার এই দিনের পদক্ষেপেই স্পষ্ট হয়েছে। অন্যদিকে, অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, রাজ্যপাল চাইলে বিধানসভায় শপথ গ্রহণের সমস্ত রকম বন্দোবস্ত করা হবে।
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এদিন জানিয়েছেন, তার হাতে আর মাত্র দেড় বছর সময় রয়েছে। বিধায়ক হিসেবে বরানগরের মানুষের জন্য তিনি কাজ করতে চান। তবে তার শপথ গ্রহণ এখনও না হওয়ায় পুরোদমে কাজ করতে এখনও তাঁকে বেগ পেতে হচ্ছে। দ্রুত শপথ নিয়ে পুরোদস্তুর বিধায়ক হিসেবে কাজে নেমে পড়তে চান তৃণমূলের এই তারকা বিধায়ক।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*