যে কোনও সময় আমার বাড়িতে হানা দিতে পারে ইডি, আমিও চা-বিস্কুট নিয়ে অপেক্ষা করছি’ : রাহুল

Spread the love

চিরন্তন ব্যানার্জি :- যে কোনও সময় হানা দিতে পারে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের গোয়েন্দারা রাহুল গান্ধীর বাড়িতে। শুক্রবার সকালে এমন সম্ভাবনার কথা জানিয়ে এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন রাহুল গান্ধী।বিরোধী দলনেতার বক্তব্য, ইডি সূত্রেই তিনি এমন খবর পেয়েছেন। এখন ইডির গোয়েন্দাদের জন্য চা-বিস্কুট নিয়ে অপেক্ষা করবেন।
সাতসকালে কেন এমন গুরুতর অভিযোগ করলেন বিরোধী দলনেতা? তাঁর বক্তব্য, সংসদে তাঁর চক্রব্যুহ সংক্রান্ত বক্তব্যে দু’জনের মধ্যে একজন অসন্তুষ্ট। নাম না করলেও মনে করা হচ্ছে, রাহুল ইঙ্গিত করতে চেয়েছেন প্রধানমন্ত্রী মোদীকে।
প্রসঙ্গত, রাহুল গত বুধবার সংসদে বাজেট বিতর্কে বলেছিলেন, মহাভারতে যেমন অভিমুন্যকে চক্রব্যুহে ফাঁসিয়ে হত্যা করা হয়েছিল, আজকের ভারতেও তেমনই পরিস্থিতি তৈরি হয়েছে পদ্মব্যুহকে নিয়ে। যার ছবি প্রধানমন্ত্রী বুকে বয়ে বেড়ান।
শুক্রবার সকালে রাহুল এক্স হ্যান্ডেলে লিখেছেন, ইডির ভিতরের লোকজনই তাঁকে অভিযানের কথা জানিয়েছেন। তিনি মুখোমুখি হতে প্রস্তুত। উল্লেখ্য, কংগ্রেসের অধূনা বন্ধ মুখপাত্র ন্যাশনাল হেরাল্ডের মালিকানা বদল সংক্রান্ত মামলায় অনিয়মের অভিযোগে রাহুল ও সনিয়াকে কয়েক দফা জিজ্ঞাসাবাদ করে ইডি। সেই পুরনো বিষয়েই বিরোধী দলনেতাকে ইডি ফের তলব করতে চলেছে কি না এখনও স্পষ্ট নয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*