শঙ্করপুরে এবার সমুদ্রে তলিয়ে গেল ৩ পর্যটক, ২জন মিললেও ১ এর খোঁজ এখনো চলছে..

Spread the love

অমৃতা ঘোষ :- প্রতিমাসে উইক্যান্ড মানে শনি – রবিবার দিন গুলো পর্যটকদের জন্য দিঘা , মন্দারমণি, শঙ্করপুর থাকে একেবারে জমজমাট। বাঙালির অল্প খরচের মধ্যে কাছেপিঠে ঘোরার জায়গা আগে এই দিয়েই শুরু হয়। কিন্তু কথায় আছে না সব ভালো তাঁর শেষ ভালো যার, ঠিক তেমনই ঘুরতে যাওয়া তাও আবার সমুদ্র তীরে ,যেখানে সতর্কতা সবসময় অবলম্বন করে চলা দরকার।

এবার শঙ্করপুরে। সমুদ্র স্নান করতে নেমে তলিয়ে গেলেন এক পর্যটক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন সকাল থেকে বেশি উত্তাল ছিল সমুদ্র। কারণ গুরুপূর্ণিমার জন্য সমুদ্রে জলের টান রয়েছে অনেক বেশি।
তবে সমুদ্রে নামার ক্ষেত্রের নিষেধাজ্ঞা জারি ছিল না। তাই পর্যটকরা স্নান করতে নেমেছিল। স্নান করার সময়ে আচমকাই তিন পর্যটক সমুদ্রে তলিয়ে যেতে থাকেন। কয়েকজন নুলিয়া তাঁদের দেখতে পেয়ে বাঁচাতে এগিয়ে যান। দুজনকে উদ্ধার করতে পারলেও একজন তলিয়ে যান। বেশ কিছুক্ষণ ধরে তাঁর খোঁজে তল্লাশি চলতে থাকে। পরে তার দেহ ভেসে ওঠে সমুদ্র। তবে ওই ব্যক্তির নাম ঠিকানা এখনও জানা যায়নি। মন্দারমণি কোস্টাল থানার পুলিশ দেহ উদ্ধার করছে।

ছদিন আগেই মন্দারমণির সমুদ্রে স্নান করতে নেমে বিচে তলিয়ে গিয়েছিলেন ৬ পর্যটক। তাঁদের মধ্যে পাঁচজনকে উদ্ধার করা হয়। পরে তাঁদের মধ্যে দুজনের মৃত্যু হয়। বাকি এক জনের খোঁজ পাওয়া যায়নি। জানা গিয়েছিল, ৬ বন্ধু মিলে মন্দারমণিতে ঘুরতে এসেছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*