শহর জুড়ে ‘দ্য গেম চেঞ্জার দাদা’ নামে কাটআউট..

Spread the love

রোজদিন ডেস্ক :- শহর জুড়ে ‘দ্য গেম চেঞ্জার দাদা’ নামে কাটআউট। লোকসভা ভোটে সবুজ ঝড় চারিদিকে। দক্ষিণ কলকাতার হাজরা মোড়, ভবানীপুর, কালীঘাট রোড থেকে উত্তর কলকাতার কলেজ স্ট্রিট, শ্যামবাজার পাঁচমাথার মোড়ে বৃহস্পতিবার চোখে পড়েছে এমনই একাধিক পোস্টার। কলকাতায় অভিষেকের ছবি দিয়ে কাটআউট। ওয়েবকুপার নামে বিভিন্ন জায়গায় অভিষেকের ছবি দিয়ে কাটআউট।
৪৮ ঘণ্টা আগে প্রকাশিত হয়েছে লোকসভা নির্বাচনের ফল। যাতে স্পষ্ট হয়েছে রাজ্যের মানুষ ভরসা রেখেছেন মমতা-অভিষেকের উপরই। আর সেই ফল প্রকাশের দুদিন পর শহর জুড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া পোস্টার। পাশে বড় বড় করে লেখা, ‘দ্য গেম চেঞ্জার দাদা।’ পাশে তৃণমূল কংগ্রেসের প্রতীকও রয়েছে। কিন্তু কে বা কারা এই পোস্টার দিল? পোস্টারের নিচে নাম রয়েছে তৃণমূলের অধ্যাপক সংগঠন ওয়েবকুপার সহ সভাপতি মণিশঙ্কর মণ্ডলের তরফে।

এবিষয়ে তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেনাপতিত্বে অভাবনীয় ফল করেছে তৃণমূল কংগ্রেস। সেই জায়গায় দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুমুল জনপ্রিয়তা এবং উন্নয়নের পদক্ষেপগুলি এবং অভিষেকের এই ভোটে যে ভূমিকা তাতে নিশ্চিতভাবে মানুষ দেখেছেন। দলের কর্মীরা সকলেই খুব উচ্ছ্বসিত। তারই কোনও বহিঃপ্রকাশ।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*