সন্দীপ ঘোষের বিরুদ্ধে বড় পদক্ষেপ রাজ্য অর্থোপেডিক অ্যাসোসিয়েশনের

Spread the love

অমৃতা ঘোষ:-

এবার আরজি কর কাণ্ডের জেরে চিকিৎসক সন্দীপ ঘোষের বিরুদ্ধে বড় পদক্ষেপ নিল রাজ্য অর্থোপেডিক অ্যাসোসিয়েশন।
সন্দীপ ঘোষের সদস্য পদ বাতিল করল রাজ্য অর্থোপেডিক অ্যাসোসিয়েশন। নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত সন্দীপ ঘোষের সদস্য পদ বাতিল করল WBOA। রাজ্য অর্থোপেডিক অ্যাসোসিয়েশনের ব্যানার ব্যবহার করতে পারবেন না সন্দীপ ঘোষ, সাফ জানিয়ে দেওয়া হল। আর জি কর কাণ্ডে আপনার অবস্থান কী? চিঠি পাঠিয়ে ৩০ দিনের মধ্যে জানতে চাইল WBOA।
আরজি কর কাণ্ডে সন্দীপ ঘোষকে ফের সিবিআই তলব করল। ২ দিনে প্রায় ২৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রবিবার ফের তলব করা হয়েছে। রবিবার সকাল ১১টায় সন্দীপ ঘোষকে ফের তলব করা হয়েছে, খবর সিবিআই সূত্রে। শুক্রবার আরজি কর মেডিক্যালের প্রাক্তন অধ্যক্ষকে ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়, শনিবারও আরজি কর মেডিক্যালের প্রাক্তন অধ্যক্ষকে ১৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়।
তদন্তে নেমে এ ব্যাপারে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে তদন্তকারীদের হাতে। ঘটনা আড়াল করার অভিযোগ সত্যি হয়ে থাকলে তাতে অধ্যক্ষর জড়িত থাকার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। এমন পরিস্থিতিতে শনিবার রাতে সোশ্যাল মাধ্যমে পোস্ট করে সন্দীপবাবু এবং কলকাতার পুলিশ কমিশনারকে হেফাজতে নিয়ে জেরার দাবি জানিয়েছেন তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*