সাত পাকে বাঁধা পড়লেন টলিপাড়ার দুই তারকা সোহিনী ও শোভন..

Spread the love

রোজদিন ডেস্ক :- স্টুডিওপাড়ার ফিসফাসের ইতিমধ্যেই অবসান ঘটিয়ে সোমবার সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসলেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার। ১৫ জুলাই সব গুঞ্জনেই পড়ল সিলমোহর সোহিনী ও শোভনের চার হাত এক হয়ে।

বিয়ে নিয়ে চর্চা ছিল আজ তুঙ্গে। কিছুদিন আগে থেকেই নানা কথা ছড়িয়েছিল যে এবছরই বিয়ের পিঁড়িতে বসবেন তারকা জুটি। এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন। এবার তার অবসান ঘটিয়ে সোজা বিয়ের আসরে ধরা দিলেন তারকা জুটি।
পরিবার-বন্ধুদের সাক্ষী রেখে বিয়ে সারলেন সোহিনী ও শোভন। সোমবার সন্ধে বাওয়ালি ফার্মহাউসে সেজে ওঠে নায়িকা-গায়কের বিয়ের আসর। প্রেমের এক বছরের মাথায় গাঁটছড়া বাঁধলেন তাঁরা। সইসাবুদ করে আইনিভাবে বিয়ের পর পোস্ট করলেন শুভ পরিণয়ের ছবি।
গত বছর ঠিক বর্ষায় প্রথম আলাপ হয়েছিল অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের।

বছর ঘুরতে না ঘুরতেই সেই আষাঢ়ে মেগলা দিনে আবারো বর্ষার আবির্ভাবেই হল শুভ পরিণয়।

রেজিস্ট্রির পর একে একে সিঁদুরদান, মালাবদল সবই হলো। এদিনের নিমন্ত্রিতদের তালিকায় টলিউড পাড়ার তারকাদের সংখ্যা ছিল হাতেগোনা মাত্র, নিছকই পরিমিত আয়োজনে বিয়ে সারলেন সোহিনী ও শোভন।
পরনে ছিল তাঁর কালচে মেরুন রঙের বেনারসি শাড়ি, ঘিয়ে রঙা ব্লাউজ, সঙ্গে মানানসই গয়না এবং হালকা মেকআপে বিয়ের সাজে ধরা দেন সোহিনী।
নববধূ বেশে নায়িকার খোঁপায় ছিল জুঁই ফুলের মালা। রং মিলিয়ে ঘিয়ে কালচে মেরুন সুতোর কাজের পাঞ্জাবী পরেন শোভন। মালা বদল হলো রজনীগন্ধার মালায় নয় , জুঁই ফুলের সুগন্ধি মালায়।

জনপ্রিয় বাংলা শো ‘সারেগামাপা’ থেকে শোভন গঙ্গোপাধ্যায়ের গানের জগতে পথচলা শুরু। এরপর নিজের কণ্ঠের জাদুতে শ্রোতাদের মনে জায়গা করে নেন তিনি। অন্যদিকে, টলিউডের প্রথম সারির অভিনেত্রী সোহিনী সরকার। মঞ্চ, বড়পর্দা থেকে ওয়েব সিরিজ, ইদানীং সর্বত্রই তাঁর অবাধ যাতায়াত। বহুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন শোনা যায়, সোহিনী ও শোভন নাকি প্রেম করছেন। যদিও প্রকাশ্যে এই বিষয়ে কোনওদিনই মুখ খোলেননি তাঁরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*