৩০টা ভোট হলেই মেশিন ২ বার অন-অফ করে নেবেনঃ মমতা বন্দ্যোপাধ্যায়

Spread the love

প্রথম দফায় ভোটগ্রহণ হতে হাতে বাকি আর ৩ দিন। আর প্রথম দফাতেই ভোট রয়েছে পুরুলিয়ায়। তার আগেই এদিন পুরুলিয়ার পারা, কাশীপুর, রঘুনাথপুরে নির্বাচনী প্রচারে জনসভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। প্রথম জনসভা পারা বিধানসভা কেন্দ্রের সগড়কা মাঠের মঞ্চ থেকেই প্রথম দফা ভোটগ্রহণের আগে পুরুলিয়াবাসীকে EVM ব্যবহারের পাঠ পড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বললেন, “৩০টা ভোট হয়ে গেলেই EVM মেশিন ২ বার অফ-অন করে নেবেন। ভোটের মেশিন যদি দেখেন খারাপ হয়ে গিয়েছে, তাহলে মেশিন ঠিক হওয়ার জন্য অপেক্ষা করুন। মেশিন ঠিক হলে তারপরই ভোট দেবেন। কোনও তাড়াহুড়ো করবেন না।” একইসঙ্গে এদিন তৃণমূল নেত্রী ভোট মেশিন পাহারা দেওয়ার জন্য নির্দেশ দেন দলীয় কর্মী সমর্থকদের। বলেন, ভোটের মেশিন ভাল করে পরীক্ষা করে নেবেন।

পাশাপাশি, বিজেপির থেকে সাবধান থাকতেও সতর্কবাণী দেন মমতা। তাঁর কথায়, “বিরিয়ানি থেকে চায়ে ঘুমের ওষুধ মিলিয়ে দিতে পারে! তাই বিজেপি-র হাতের খাবার খাবেন না।”

এমনকি এদিন তৃণমূল নেত্রী আশঙ্কাপ্রকাশ করেন, যাঁরা কর্মসূত্রে ভিন রাজ্য়ে রয়েছেন, ভোটার তালিকা থেকে বিজেপি তাঁদের নাম কেটে দিতে পারে। তাই ভোট দেওয়ার জন্য তাঁদের রাজ্যে আসার আহ্বান জানান তৃণমূল নেত্রী। আশ্বাস দেন, “সবাইকে ফিরতে বলুন। চাকরির অভাব হবে না। আমি ব্যবস্থা করে দেব।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*