অসুস্থ অরিজিৎ সিং, পিছিয়ে দিয়েছেন সমস্ত শো..

Spread the love

অমৃতা ঘোষ :- অসুস্থ অরিজিৎ সিং । এই খবর জানার পর থেকেই উদ্বিগ্ন অনুরাগীরা। তাঁদের উদ্বেগ আরও বাড়িয়ে দিল সাম্প্রতিক এক ছবি। ছবিটি নতুন না পুরনো তা জানা যায়নি, তবে বেশ চিন্তিতভাবে শিল্পীকে কোথাও যেতে দেখা যাচ্ছে। এলোমেলো চুল তাঁর। মুখ ভরতি দাড়ি।
উই আর অরিজিতিয়ানস’ নামের ইনস্টাগ্রাম পেজ থেকে শনিবার ছবিটি পোস্ট করা হয়েছে। আর তা দেখেই উদ্বিগ্ন অনুরাগীরা। ‘কোথায় তোলা?’, ‘এটা কি সাম্প্রতিক ছবি?’, এমন প্রশ্ন করা হয়েছে কমেন্টবক্স। প্রিয় তারকার কী হয়েছে? তা জানতে আগ্রহী অনেকেই।
গত বৃহস্পতিবার নিজের অসুস্থতার খবর জানান অরিজিৎ। সোশাল মিডিয়ায় একটি পোস্টে লেখেন, “অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, অসুস্থতার কারণে আগস্টের সমস্ত শো পিছিয়ে দিতে হচ্ছে আমাকে। আমি জানি, আপনারা সবাই এই শোগুলোর জন্য ভীষণভাবে অপেক্ষায় রয়েছেন। কিন্তু আমি অন্তর থেকে ক্ষমা চাইছি এটার জন্য। আপনাদের এই এত ভালোবাসা এবং সমর্থনই কিন্তু আমার একমাত্র শক্তি। আমাকে বোঝার জন্য, এতটা নিঃশর্ত ভালোবাসা এবং ধৈর্য ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাদের। চলুন, এই থমকে যাওয়াটাকে একটি প্রতিজ্ঞায় পরিণত করি, যেখানে আমাদের দেখা হওয়াটা আরও ম্যাজিক্যাল হয়ে উঠবে।”
কী কারণে অসুস্থতা, তা জানাননি অরিজিৎ। তবে অনুরাগীরা প্রিয় গায়কের দ্রুত আরোগ্য কামনা করেছেন। কারণ আবারও তাঁরা মঞ্চে অরিজিৎকে দেখতে চান। তাঁর সঙ্গে কণ্ঠ মিলিয়ে গাইতে চান। শুধু দেশ নয়, বিদেশ থেকেও অনুরাগীরা চিন্তা ব্যক্ত করেছেন। অবশ্য নিজের মঞ্চে ফেরা নিয়ে আত্মবিশ্বাসী অরিজিৎ। অসুস্থতার খবরের পাশাপাশি সেপ্টেম্বর মাসে কনসার্টের নতুন ডেটও জানিয়ে দিয়েছেন গায়ক।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*