আনন্দপুরের পানশালা ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত, মোট ধৃত ৩

Spread the love

চিরন্তন ব্যানার্জি :- আনন্দপুরের পানশালায় ভাঙচুরের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের নাম সঞ্জয় দাস। বছর বত্রিশের সঞ্জয়ের বাড়ি কলকাতাতেই। এই ঘটনায় ইতিমধ্যেই দীপঙ্কর দাস (৩৬) এবং মহিন্দ্রপ্রসাদ গুপ্ত (৩৫) নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদের মাধ্যমেই মূল অভিযুক্তের সন্ধান পেয়েছে পুলিশ। পুলিশ জানতে পেয়েছে পুরনো শত্রুতার জেরেই এই হামলা।
প্রসঙ্গত, সোমবার রাতে আনন্দপুর এলাকার একটি পানশালায় দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। পানশালার ম্যানেজার নারায়ণ সিংহ এ নিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেখানে তিনি জানিয়েছেন, সঞ্জয় দাস নামের এক ব্যক্তি সোমবার পানশালা বন্ধের সময় সেখানে এসেছিল। অভিযুক্ত যুবকরা পানশালা খোলা রাখতে জোর দেয়। কর্মীরা আপত্তি করলে তাঁদের ওপর হামলা করে এবং ভাঙচুর চালায়। ম্যানেজার জানান মূল অভিযুক্ত সঞ্জয়ের সঙ্গে ১০ থেকে ১২ জন ছিলেন। ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ হাতে পেয়েছে পুলিশ। তা দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করা হচ্ছে।
যদিও সূত্রে খবর, এই পানশালায় নিয়মিত আসত যুবকরা। কিছুদিন আগে বাউন্সারকে মারধর করা হয়েছিল। সেই ঘটনার জেরে হামলা বলে অনুমান। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জেরা করে পানশালায় হামলার কারণ জানা যাবে বলেই আশা তদন্তকারীদের। পাশাপাশি, বাকিদের চিহ্নিত করে ধরার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*