আবগারি দুর্নীতি মামলায় কেজরিওয়ালের বিরুদ্ধে চার্জশিট পেশ সিবিআইয়ের

Spread the love

রোজদিন ডেস্ক :- সোমবার আবগারি দুর্নীতি মামলায় আম আদমি পার্টির নেতা কেজরিওয়ালের বিরুদ্ধে চার্জশিট জমা দিল সিবিআই। উল্লেখ্য, এর আগে সুপ্রিম কোর্ট কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন দিলেও সিবিআইয়ের মামলায় তিনি তিহার জেলেই রয়েছেন।

এদিন দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে দিল্লির মুখ্যমন্ত্রী ও অন্য কয়েকজনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে সিবিআই। প্রসঙ্গত, আপের আহ্বায়ক কেজরিকে গত ২১ মার্চ আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।
তাঁর বিরুদ্ধে সরকারি অর্থ তছরুপের অভিযোগ রয়েছে।

কিন্তু অন্যদিকে কেজরিওয়ালকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে তাঁকে জেলে ভরে রাখা হয়েছে বলে ফের অভিযোগ তুলেছেন তাঁর স্ত্রী সুনীতা। তাঁর অভিযোগ, দিল্লি ও পাঞ্জাবে অরবিন্দের উন্নয়নমূলক কাজ দেখে ঈর্ষান্বিত প্রধানমন্ত্রী মোদী। তাই কেজরিওয়ালের জনপ্রিয়তা তিনি সহ্য করতে পারছেন না। তাই ভোটের মুখে হরিয়ানার মানুষের কাছে এর প্রতিশোধ নেওয়ার আবেদন জানান সুনীতা।

আসন্ন বিধানসভা নির্বাচনে হরিয়ানায় আপ একাই লড়াই করছে। তার আগে প্রচারে এসে রবিবার সুনীতা কেজরিওয়াল বলেন, উনি যে কাজ করেছেন, তা দেশের কোনও প্রাচীন দল কিংবা বড় নেতা করতে পারেননি। তাই ওনাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। হরিয়ানার উন্নয়নও উনিই করতে পারবেন, বলে স্লোগান তোলেন হরিয়ানা কা লাল কেজরিওয়াল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*