আরজি করের ঘটনায় এবার রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে মুখ বন্ধ খামে চিঠি দেবেন

Spread the love

চিরন্তন ব্যানার্জি:-

আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসকে ধর্ষণ করে খুনের ঘটনায় উত্তাল গোটা রাজ্য থেকে দেশ। তারই মধ্যে ১৪ তারিখ রাতে হাসপাতালের হামলার ঘটনায় তোলপাড় রাজ্য রাজনীতি। এরকম পরিস্থিতি এবার রাজ্যের মুখ্যমন্ত্রীকে মুখ বন্ধ খামে চিঠি পাঠাতে চলেছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।
বুধবার, দিল্লি থেকে ফিরে সোজা আরজি করের নির্যাতিতার সোদপুরের বাড়িতে যান রাজ্যপাল, সেখানে রাজ্যপাল নিজেই একথা জানান। রাজ্যপাল বলেন, “দিল্লি থেকে সরাসরি সোদপুরে এসে নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে দেখা করলাম। তাঁরা আমাকে কিছু কথা বলেছেন। বিভিন্ন সূত্র থেকে আমিও কিছু তথ্য পেয়েছি। তার ভিত্তিতেই মুখ্যমন্ত্রীকে চিঠি লিখব।” সিল করা শীঘ্রই মুখ্যমন্ত্রীকে ওই চিঠি পাঠানো হবে বলেও জানিয়েছেন রাজ্যপাল।
প্রসঙ্গত, দিল্লিতে থাকাকালীনই আরজি কর কাণ্ডে রাজভবনে মোবাইল কন্ট্রোল রুম খোলার ঘোষণা করেছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।
চিকিৎসক-পড়ুয়া ধর্ষণ, খুনের ঘটনাকে কেন্দ্র করে এই মুহূর্তে উত্তাল শহর কলকাতা। জায়গায় জায়গায় প্রতিদিনই কোনও না কোনও বিক্ষোভ মিছিল বেরোচ্ছে। এই পরিস্থিতির মধ্যে যদি কারও কোনও অভিযোগ থাকে তাহলে ফোনে রাজভবনে জানাতে পারবেন জনতা। দুটি ফোন নম্বর রাজভবনের তরফে প্রকাশ করা হয়েছে যেগুলি হল ০৩৩২২০০১৬৪১ এবং ৯২৮৯০১০৬৮২। মঙ্গলবার এই কন্ট্রোল রুম থেকেই প্রথমবার নির্যাতিতার বাবাকে ফোন করেন রাজ্যপাল বোস।
এমনকী মঙ্গলবার আরজি কর মামলায় সুপ্রিম কোর্ট একাধিক নির্দেশ দেওয়ার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করেন সিভি আনন্দ বোস। স্বভবাতই, চিঠিতে তিনি মুখ্যন্ত্রীকে কী লেখেন, তা নিয়ে কৌতূহল তৈরি হয়েছে বিভিন্ন মহলে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*