আরিয়াদহকাণ্ডে ধরা পড়ল জয়ন্তর শাগরেদ রাহুল গুপ্ত..

Spread the love

রোজদিন ডেস্ক :- আড়িয়াদহের গণপিটুনির ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত জয়ন্ত সিংহের শাগরেদ। ধৃতের নাম রাহুল গুপ্ত। শুক্রবার গভীর রাতে আলমবাজার এলাকা থেকে তাঁকে গ্রেফতার করেছে বেলঘরিয়া থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জয়ন্তের এই ঘনিষ্টের খোঁজে বিগত কয়েকদিন ধরেই তল্লাশি চালাচ্ছিল পুলিশ। গতকাল গোপন সূত্রে খবর পেয়েই তাঁকে পাকড়াও করা হয়।
জুলাইয়ের শুরুতে প্রকাশ্যে আসে আড়িয়াদহের মা-ছেলেকে মারধরের ঘটনা। সেই ঘটনায় গ্রেফতার জয়ন্ত সিং। তখন থেকেই বেপাত্তা রাহুল গুপ্তা। এরপরপ্রকাশ্যে আসে জয়ন্ত বাহিনীর নানা কীর্তি। আড়িয়াদহের তালতলা ক্লাবে অত্যাচারের এই ঘটনাতেও অন্যতম অভিযুক্ত রাহুল। অনেকেই বলছেন, পুলিশের ভয়েই সে গা ঢাকা দিয়েছে। তাই নিজের বিয়েতেও গরহাজির ছিল সে।
কিছুদিন আগেই আড়িয়াদহ ‘গণপিটুনি’ কাণ্ডে অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত জয়ন্ত সিং। গণপিটুনির ঘটনার চার দিন পর বিটি রোডের উপর অবস্থিত ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটর কাছ থেকেই জয়ন্তকে গ্রেফতার করে পুলিশ। যদিও একাংশের দাবি, জয়ন্ত নিজেই আড়িয়াদহ থানায় এসে আত্মসমর্পণ করেছে।
আড়িয়াদহে মা–ছেলেকে ‘‌গণপিটুনির’‌ ঘটনায় আট জনকে গ্রেফতার করেছিল পুলিশ। কিন্তু মূল অভিযুক্ত জয়ন্ত সিং ফেরার ছিলেন। তাঁকে খুঁজছিল পুলিশ। জানা গিয়েছে, বেলঘরিয়া থানার পুলিশের কাছে গোপন সূত্রে খবর ছিল যে ডানলপে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের সামনে এক জনের সঙ্গে দেখা করতে আসবেন জয়ন্ত। এরপর তাঁকে গ্রেফতার করা হয়। জয়ন্ত গ্রেফতার হলেও এতদিন বেপাত্তা ছিল তাঁর শাগরেদ রাহুল গুপ্ত। এবার তাঁকে গ্রেফতার করতেই জয়ন্তের গোটা গ্যাং পুলিশের জালে এল বলেই মনে করছে প্রশাসন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*