‘ঈশ্বর বিচার করলেন। প্রমাণ হল আমি ভুল বলিনি।’ সন্দীপ ঘোষ গ্রেফতারের পরেই ফের সরব হলেন শান্তুনু সেন

Spread the love

 

চিরন্তন ব্যানার্জি:-

আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের গ্রেফতারের পরই ফের মুখ খুললেন তৃণমূলের প্রাক্তন সংসদ শান্তনু সেন। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ,’ঈশ্বর বিচার করলেন। প্রমাণ হল আমি ভুল বলিনি। সঠিক জায়গায় দুর্নীতির তথ্যগুলো অনেক আগেই জানিয়েছিলাম।’

আরজি করে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার পর থেকেই আরজিকরের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে বুক দিয়ে আগলে রাখার চেষ্টা হচ্ছে বলে অভিযোগ তুলেছিলেন তৃণমূলের প্রাক্তন সাংসদ শান্তনু সেন। একইসঙ্গে দাবি করেছিলেন সন্দীপ ঘোষকে সিবিআই হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হোক। অবশেষে সেটাই হল। সোমবার সন্ধেয় সন্দীপ ঘোষকে গ্রেফতার করল সিবিআই।
এর আগেই তিনি সন্দীপ ঘোষ প্রসঙ্গে বলেছিলেন, “আরজিকরে এর আগেও অনেকেই অধ্যক্ষের দায়িত্ব নিয়েছেন। কিন্তু সন্দীপ ঘোষকে নিয়ে যত অভিযোগ উঠেছে, তা আর কাউকে নিয়ে ওঠেনি। এ রাজ্যের মহিলাদের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনেক করছেন। আমি একজন অনুগত সৈনিক হিসেবে তাঁর পাশে থাকব। কিন্তু এটা বলতেই হচ্ছে ওঁর কাছে আরজি করে কী হচ্ছে তার সমস্ত খবর পৌঁছয় না।”
তিনি আরও বলেন, “ভারতবর্ষের একমাত্র অধ্যক্ষ, যাঁকে নিয়ে এত ঝড় তাঁকে কেন বুক দিয়ে আটকে রাখার চেষ্টা করব? তাঁর জন্য যখন এত কিছু হচ্ছে, তখন তাঁকে কেন আটকাব? আগেও তদন্তের স্বার্থে সিবিআই অনেককেই ডেকে পাঠিয়েছে। হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে। মুখ্যমন্ত্রী চাইছেন আরজিকরের তদন্ত দ্রুত শেষ হোক। আমরা চাইছি তদন্ত দ্রুত শেষ হোক, জনগণও চাইছে তদন্ত তরান্বিত হোক। আমি সিবিআইকে অনুরোধ করব, তদন্তের প্রয়োজনে সন্দীপ ঘোষকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করুক তারা।”
এর পরেই তৃণমূলের মুখপাত্র পদ থেকে সরিয়ে দেওয়া হয় শান্তনু সেনকে। এবার সন্দীপ গ্রেফতার হওয়ার পরে ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন শান্তনু সেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*