কংগ্রেস কর্মীকে গাছে বেঁধে মারধর করে খুন, আটক ৫

Spread the love

চিরন্তন ব্যানার্জি :- তৃণমূলের বিরুদ্ধে কংগ্রেস কর্মীকে গাছে বেঁধে মারধর করে খুনের ঘটনায় আটক ৫। ঘটনাটি ঘটে জলপাইগুড়ির ময়নাগুড়িতে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মানিক রায়। তিনি ময়নাগুড়ি কলোনির বাসিন্দা। পুরনো বিবাদের জেরে ওই কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় এখনও পর্যন্ত আটক ৫। ১১ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে মানিককে এলাকার বেশ কয়েকজন তুলে নিয়ে যায়। বাবাকে কেউ নিয়ে যাচ্ছে দেখে, পিছু নেয় মানিকের নাবালক ছেলে। দেখে তাঁর বাবাকে গাছে বেঁধে মারধর করা হচ্ছে। তারপর সেখান থেকে  নদী পেরিয়ে প্রায় ৩০ মিনিট দৌড়ে থানায় যায় ওই নাবালক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। মানিককে উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতেই তাঁর মৃত্যু হয়। ঘটনায় ইতিমধ্যেই পাঁচ অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
নিহতের স্ত্রী বলেন, “তৃণমূলের লোকেরা ওর নামে নারী নির্যাতনের মিথ্যা অভিযোগ করেছিল। পাঁচ বছর আমরা বাড়ি থেকে শিলিগুড়িতে ছিলাম। রবিবার বাড়িতে ফিরে আসি। এরপর বাপ্পা রায়, অমল দাস ওরা আবার এল আমাদের বাড়িতে। ওরা এসে বলে তোকে আজ ডিজেল দিয়ে পোড়াব, গাছে বেঁধে মারে। অস্ত্র দিয়ে মাথায় কোপাবো।” অভিযোগ, ৩২ জন মিলে ওই কংগ্রেস কর্মীর বাড়িতে ঢোকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*