ডিভিসির জল ছাড়া নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী কথা বললেন হেমন্ত সরেনের সঙ্গে

Spread the love

পিয়ালি :-

প্রতি বছরের মতো এবারও প্রকৃতির রোষে দক্ষিণবঙ্গে অতি বৃষ্টিতে বিপর্যস্ত অবস্থা। তার মধ্যে ডিভিসি জল ছাড়ার পরে পরিস্থিতি আরো ভয়াবহ। ডিভিসির জল ছাড়া নিয়ে রবিবার সকালে রোজদিনের পাতায় আমরা সবিস্তারে জানিয়েছিলাম।

নবান্নের আপত্তি উড়িয়ে ফের জল ছাড়া শুরু করেছে ডিভিস। এব্যাপারে ক্ষুব্ধ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এটিকে ‘ম্যান মেড’ বলে উল্লেখ করেন। ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত শরেনকে তাঁর ক্ষোভ জানিয়ে ফোনও করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবং রাজ্যের হতে চলা বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা ও করেন মমতা।

তেনুঘাট থেকে ডিভিসি প্রচুর পরিমাণে জল ছাড়ছে যার ফলে বাংলায় বন্যা পরিস্থিতি। এব্যাপারে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর সাথে আলোচনা হয় তাঁর। মমতা বলেন ঝাড়খণ্ডের জলে বাংলা প্লাবিত হচ্ছে, দয়া করে প্রয়োজনীয় ব্যবস্থা নিন।

মমতা এও জানান যে , ‘ আমি বর্তমান বন্যা পরিস্থিতি নিয়ে সমস্ত ডিএম দের সঙ্গে আলোচনা করেছি,এবং বিশেষ ভাবে নজর রাখছি যাতে দক্ষিণবঙ্গ এবং উত্তরবঙ্গের পরিস্থিতি যেন হাতের বাইরে না চলে যায়। আগামী ৩-৪ দিন দুর্যোগ পরিস্থিতির দিকে নজর রাখতে হবে এবং সমস্ত সতর্কতা মূলক ব্যবস্থা অবলম্বন করতে হবে যাতে কোনো অপ্রত্যাশিত ঘটনা কোথাও না ঘটে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*