দিল্লিতে অখিলেশ – অভিষেক স্ট্র্যাটেজি বৈঠক..

Spread the love

রোজদিন ডেস্ক :- সারা বাংলা জুড়ে সবুজায়ন এর পর তৃণমূল কমান্ডো অভিষেক বন্দ্যোপাধ্যায় দিল্লী তে ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দিতে যান।
ইন্ডিয়া জোটের বৈঠকের পরদিনও দিল্লিতে সক্রিয় অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাতসকালে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের সঙ্গে সাক্ষাৎ করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এদিন বেশ খানিক্ষণ অখিলেশের সঙ্গে কথা হয়েছে অভিষেকের। যদিও এই বৈঠককে নিতান্তই ‘সৌজন্য সাক্ষাৎ’ বলে বর্ণনা করেছেন তিনি।
বুধবারের বৈঠকেই কয়েকটি সিদ্ধান্ত নিয়েছে বিরোধী জোট ‘ইন্ডিয়া’। তারা ঠিক করেছে, আপাতত কেন্দ্রে সরকার গড়া তাদের লক্ষ্য নয়। বদলে তারা শপথ নিয়েছে ঐক্যবদ্ধ বিরোধী হিসাবে দেশের মানুষের জন্য কাজ করার এবং তাঁদের দাবি আদায় করা।
বৃহস্পতিবার সকালে অভিষেক বন্দ্যোপাধ্যায় দিল্লিতে অখিলেশের বাড়িতে যান। সঙ্গে ছিলেন তৃণমুলের জাতীয় মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন। অভিষেক বাড়ির সামনে গাড়ি থেকে নেমে বাড়িতে ঢুকতেই নিজে দরজার কাছে এগিয়ে এসে তাঁকে আপ্যায়ন করেন অখিলেশ যাদব। নিয়ে যান ভিতরে। ডেরেক ও ব্রায়েন এসে আলিঙ্গন করেন অখিলেশের সঙ্গে। কিছুক্ষণ কথা হয় দুজনের। কী নিয়ে আলোচনা? সে নিয়ে অবশ্য মুখ খোলেনি কোনওপক্ষই। অভিষেক বৈঠক শেষে বেরিয়ে এসে জানিয়েছেন এটা নিতান্তই সৌজন্য সাক্ষাৎ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*