“বাংলার ফুটবলের স্বার্থে কাজ করুন সুনীল” : মমতা

Spread the love

রোজদিন ডেস্ক :- ১৯ বছরের কেরিয়ারের ইতি টেনেছেন ভারতীয় ফুটবলের লেজেন্ড। ভারতীয় ফুটবলের একটি যুগের অবসান হয়েছে বৃহস্পতিবার। দেশের জার্সি গায়ে আর মাঠে নামবেন না সুনীল ছেত্রী। তবে দেশের হয়ে খেলা ছাড়লেও সুনীল যাতে দেশের ফুটবল থেকে দূরে না থাকেন সেই আশা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি চান, বাংলার ফুটবলের জন্য কাজ করুন ছেত্রী।
বৃহস্পতিবার যুবভারতীতে কুয়েতের সঙ্গে ভারতের ম্যাচে শেষ বাঁশি বাজতেই সকলের চোখ ছলছল করে ওঠে। দেশের হয়ে সুনীল ছেত্রীও তাঁর শেষ ম্যাচ খেলে নিলেন। ম্যাচ শেষের পর তাঁকে রাজ্য সরকার থেকে শুরু করে আইএফএ, এআইএফএফ, ইস্টবেঙ্গল, মোহনবাগান, মহামেডান ক্লাব একে একে সংবর্ধনা দেয়। সরকারের তরফে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস, সুজিত বসুরা। সূত্রের খবর, সুনীলকে সংবর্ধনা দেওয়ার সময়ই মুখ্যমন্ত্রীর ইচ্ছার কথা তাঁকে জানান অরূপ বিশ্বাস।
সুনীলকে রাজ্যের মন্ত্রী বলেন, তিনি যদি বাংলার ফুটবলের জন্য কিছু করতে চান তাহলে রাজ্য সরকারকে তাঁকে সবরকমের সহযোগিতা করবে। ফোনে সুনীলের সঙ্গে মুখ্যমন্ত্রী কথাও বলেছেন এই ব্যাপারে বলে সূত্রের খবর। মমতা বন্দ্যোপাধ্যায় চান, বাংলার ফুটবলের স্বার্থে কাজ করুন ছেত্রী। যদিও সুনীল এখনই এই নিয়ে কোনও ভাবনা ব্যক্ত করেননি।
https://x.com/MamataOfficial/status/1798718006165709105

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*