পার্কস্ট্রীটে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে পৌঁছেছে দমকল ..

Spread the love

রোজদিন ডেস্ক :- আজ পার্কস্ট্রিটে লাগলো ভয়াবহ আগুন। অফিসের কর্মব্যস্ততার মধ্যেই বহুতল পার্ক সেন্টারের একাংশ দাউদাউ করে জ্বলে উঠলো। দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন পৌঁছেছে ঘটনাস্থলে। কালো ধোঁয়ায় চারিদিক ঢেকে গেছে চারপাশ। আতঙ্কে ছোটাছুটি শুরু করেছেন এলাকার মানুষজন ও অফিস দোকানপাট এর লোকজন।

যে বহুতলে আগুন লেগেছে সেখানে একটি রেস্তোরাঁ আছে। ইতিমধ্যেই বিল্ডিং থেকে পরপর সিলিন্ডার বের করে আনা হয়েছে।আশেপাশের অফিস বিল্ডিং থেকেও কর্মচারীদের সরিয়ে দেওয়ার প্রক্রিয়া চলছে। একই সঙ্গে, অ্যালেন পার্ক এলাকায় যান চলাচল নিয়ন্ত্রণ করছে পুলিশ।
জল এবং ফোম দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে দমকল। আগুনের উৎসস্থল খুঁজে বার করার চেষ্টা করা হচ্ছে। ঘটনাস্থলে পৌঁছে গেছে বিপর্যয় মোকাবিলা দল।
ইতিমধ্যেই রেস্তোরাঁ সংলগ্ন বহুতল খালি করে দেওয়া হয়েছে। সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে শিশু এবং বৃদ্ধদের। রাস্তায় নিয়ন্ত্রণ করা হয়েছে যান চলাচল। আগুনের তীব্রতায় ভেঙে পড়ছে রেস্তোরাঁর অ্যাসবেস্টসের ছাদ। দমবন্ধ করা ধোঁয়ায় ঢেকে গেছে পুরো বিল্ডিং
। ধোঁয়ার ফলে বিল্ডিংয়ের ভিতরে দৃশ্যমানতা প্রায় নেই বললেই চলে। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

কীভাবে এই আগুন লাগল তা এখনও স্পষ্টভাবে জানতে পারেনি দমকল। এই মুহূর্তে তাঁদের ৬টি ইঞ্জিন ঘটনাস্থলে আছে। তবে আরও বেশ কয়েকটি ইঞ্জিন যেতে পারে । কারণ কতক্ষণে এই আগুন নিয়ন্ত্রণে আনা যাবে তার উত্তর এখনও মিলছে না। বিল্ডিং থেকে ক্রমশ ধোঁয়া বেরিয়েই যাচ্ছে। অনেকের আশঙ্কা ভিতরে কেউ আটকে থাকতে পারেন। তবে এখনও পর্যন্ত কারও আটকে থাকার খবর মেলেনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*