মন্ত্রীসভার বৈঠকে মুখ্যমন্ত্রীর রোষের মুখে একাধিক মন্ত্রী

Spread the love

চিরন্তন ব্যানার্জি:-

মন্ত্রীসভার বৈঠকে রাজ্যের বেশ কয়েকজন মন্ত্রীর কাজে রীতিমতো অসন্তোষ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ নবান্ন সূত্রে খবর, বুধবার রাজ্য মন্ত্রিসভার বৈঠকে একাধিক মন্ত্রীর কাজ নিয়ে অসন্তুষ্ট মুখ্যমন্ত্রী৷ সেচ, পঞ্চায়েত, জনস্বাস্থ্য ও কারগরি বা পিএইচই, আইন দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রীদের এদিন মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে পড়তে হয়।
আরজি কর ঘটনায় যখন উত্তাল গোটা রাজ্য, এমন পরিস্থিতিতে বুধবার মন্ত্রীসভার বৈঠক ডাকেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর ওই বৈঠকেই বেশ কিছু মন্ত্রীর কার্যকলাপে অসন্তোষ প্রকাশ করেন তিনি।
সূত্রের খবর, এদিন মন্ত্রীদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী বলেন, “সাধারণ মানুষের কাজ ব্যাহত হচ্ছে৷ এমন কিছু হলে আমি ছেড়ে কথা বলব না। আমার কাছে প্রত্যেক জেলার ফিল্ড রিপোর্ট আসছে। সবাইকে ভাল ভাবে কাজ করতে হবে৷”
এরপরই মুখ্যমন্ত্রী রীতিমতো প্রতিটি দফতর ধরে ধরে মন্ত্রীদের প্রশ্ন করতে থাকেন৷ জানা গিয়েছে, আইন দফতরের কাজে তীব্র অসন্তোষ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী৷ আইনমন্ত্রী মলয় ঘটকের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আপনি যদি চালাতে না পারেন আমি নিয়ে নেব। আইনে কি করছেন? বনধ নিয়ে কিছু করতে পারলেন না? আইনমন্ত্রীর পরে মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে পড়তে হয় জনস্বাস্থ্য কারিগরি দফতরের মন্ত্রী পুলক রায়কে৷ সূত্রের খবর, পুলক রায়কে মুখ্যমন্ত্রী বলেন, ‘কী করছ তুমি? বর্ধমানে তোমার পিএইচির কাজের উপর অভিযোগ আসছে। তারপর পিএইচির রাস্তা খোড়া হচ্ছে কিন্তু তারপর রাস্তা সারাইয়ের কাজ হচ্ছে না। এমন অভিযোগ ও জমা পড়েছে। ঠিকভাবে কাজ করো।’ দরকার হল অন্যান্য দফতরের মন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসার জন্যও পুলক রায়কে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী৷
জানা যাচ্ছে, ফিরহাদ হাকিম, শোভনদেব চট্টোপাধ্যায়দের মতো সিনিয়র মন্ত্রীদের মঙ্গলবারের নবান্ন অভিযানে যেসব পুলিশকর্মীরা আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, সেই পুলিশকর্মীদের সঙ্গে দেখা করার জন্যও নির্দেশ দেন মুখ্যমন্ত্রী৷

বিস্তারিত আসছে….

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*