মাস ঘুরতে নাহ ঘুরতেই আবারও ট্রেন দুর্ঘটনা, এবার দুর্ঘটনার কবলে ডিব্রুগড় এক্সপ্রেস..

Spread the love

রোজদিন ডেস্ক :- জুন মাসের পর আবারও ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। এবার ঘটলো উত্তরপ্রদেশের গোন্ডায় । লাইনচ্যুত হলো ডিব্রুগড় এক্সপ্রেস।

এখনো পর্যন্ত যতটা জানা গেছে তাতে ডিব্রুগড় এক্সপ্রেসের ১০ থেকে ১২টি কামরা লাইনচ্যুত হয়েছে। এই ট্রেনটি চণ্ডীগড় থেকে ডিব্রুগড় যাচ্ছিল। ঠিক সেই সময়ই যাওয়ার পথে এই মার্মান্তিক দুর্ঘটনা ।

সূত্রের খবর অনুযায়ী এখনো উদ্ধার কাজ চলছে। তবে কয়েকজনের মৃত্যুর আশঙ্কা করা যাচ্ছে।

আজ দুপুর ২.৩০ ঠিক মিনিটে এই ট্রেনটি লাইনচ্যুত হয়ে যায় বলে জানা যায়। দুর্ঘটনায় আহত বেশ কয়েকজন রেলযাত্রী।

জুন মাসের পর জুলাই মাসে ফের এই ট্রেন দুর্ঘটনা। ১৭ জুন ফাঁসিদেওয়ায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার পর সেই আবারও ১৮ জুলাই ডিব্রুগড় এক্সপ্রেস দুর্ঘটনা।

কেন ঘটছে বারংবার এই একই ভাবে ট্রেন দুর্ঘটনা ? কেনই বা সঠিক ভাবে রক্ষণাবেক্ষণ করা হচ্ছেনা ? কার ওপর দায় বর্তায় এই দুর্ঘটনার ভার ,রেল কর্তৃপক্ষ নাকি চালক ? ভাববার বিষয় থেকেই যাচ্ছে।

ট্রেন দুর্ঘটনায় তৎপর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এক্স হ্যান্ডলে যোগী লিখেছেন, ‘গোন্ডা জেলায় ট্রেন দুর্ঘটনার খবরে দু:খপ্রকাশ করছি। দ্রুত উদ্ধারকাজের জন্য জেলা আধিকারিকদের নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের অবিলম্বে হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছি।’
Yogi Adityanath
@myogiadityanath
·
Follow
जनपद गोण्डा में हुई ट्रेन दुर्घटना अत्यंत दुःखद है।

जिला प्रशासन के अधिकारियों को युद्ध स्तर पर राहत एवं बचाव कार्य संचालित करने और घायलों को शीर्ष प्राथमिकता के साथ अस्पताल पहुंचाकर उनके समुचित उपचार के लिए निर्देश दिए हैं।

प्रभु श्री राम से घायलों के शीघ्र स्वास्थ्य लाभ हेतु… Show more
4:11 PM · Jul 18, 2024

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*