মিত্র ইনস্টিটিউশনে ভোট দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়..

Spread the love

রোজদিন ডেস্ক :- বাংলায় সপ্তম দফার নির্বাচন বিক্ষিপ্ত অশান্তির ঘটনা দিয়েই শুরু হয়েছে। দফায় দফায় একাধিক জায়গায় হিংসার ঘটনা ঘটেছে। তবে এসবের মধ্যেই তৃণমূল সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাবি, বিজেপির বিদায় নিশ্চিত। মানুষ দলবদ্ধ হয়ে তাঁদের বিরুদ্ধে ভোট দিচ্ছেন।

শনিবার সকাল ১০টা নাগাদ ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশনে ভোট দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে তিনি সাধারণ মানুষকে ভোট দেওয়ার আহ্বানও জানিয়েছেন। আমজনতার উদ্দেশে তাঁর বার্তা, “কেন্দ্রীয় সরকার বিগত ১০ বছরে যে অত্যাচার করেছে তার প্রতিবাদে ভোট দিতে হবে। এই ভোট বিজেপিকে প্রত্যাখ্যান করার ভোট।”

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, ”উৎসবের মেজাজে ভোট হচ্ছে। আবহাওয়া তুলনায় ভাল থাকায় মানুষ বেশি করে বেরিয়ে ভোট দেবেন বলেই আশা করছি। শেষ ৫ বছরে বিজেপির অত্যাচারে মানুষ ক্ষুব্ধ। তার প্রতিফলন ঘটবে ভোট বাক্সে।” তৃণমূল নেতার স্পষ্ট দাবি, বিজেপির বিদায় হচ্ছেই, এটা কেউ আটকাতে পারবে না। অভিষেক বলছেন, ”আমি মানুষের মধ্যে ক্ষোভ দেখেছি, আর তৃণমূলের পক্ষে তারা ভোট দেবেন। দায়িত্ব নিয়ে বলছি বিজেপির বিদায় আসন্ন।”

শনিবার বাংলার উত্তর কলকাতা, দক্ষিণ কলকাতা, দমদম, বারাসত, বসিরহাট, যাদবপুর, ডায়মন্ড হায়বার, মথুরাপুর ও জয়নগরে আসনে ভোট হচ্ছে। কমিশনের তথ্য অনুযায়ী সকাল ৯টা পর্যন্ত এই ৯টি আসনের মধ্যে সবথেকে বেশি ভোট পড়েছে বসিরহাটে, ১৫.৬৬ শতাংশ। আর সবথেকে কম ভোট পড়েছে কলকাতা উত্তরে, ৮.৯২ শতাংশ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ড হারবারে ভোট পড়েছে ১৪.১৬ শতাংশ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*