মুম্বইয়ের রাস্তায় ফের বেপরোয়া গাড়ির চাপায় মৃত্যু এক ব্যক্তির

Spread the love

রোজদিন ডেস্ক :- মুম্বইয়ের রাস্তায় ফের বেপরোয়া গাড়ি চালানোর জেরে মৃত্যু এক ব্যক্তির। চাপা দিয়ে ঘাতক গাড়ি নিয়ে পালিয়ে গিয়েছিল অভিযুক্ত। চলতি মাসে মুম্বই শহরে এই নিয়ে তৃতীয় এমন ঘটনা প্রকাশ্যে এল। পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের ওরলি এলাকায় গত ২০ জুলাই দুর্ঘটনাটি ঘটেছিল। বিনোদ লাড নামে বছর আঠাশের এক যুবককে ধাক্কা মেরে পালিয়ে গিয়েছিলেন ঘাতক বিএমডব্লিউ গাড়ির চালক। দুর্ঘটনার পর এক সপ্তাহ হাসপাতালে যমে-মানুষে লড়াই। শেষে গত ২৭ জুলাই মৃত্যু হয় ওই যুবকের।
পুলিশ জানিয়েছে, নিজের বাইক নিয়ে রাস্তার এক পাশ দিয়েই যাচ্ছিলেন বিনোদ। সেই সময়ে তাঁকে পিছন থেকে ধাক্কা মারে বেপরোয়া গতিতে আসা একটি বিএমডব্লিউ গাড়ি। সঙ্গে সঙ্গে কিছুটা দূরে ছিটকে পড়েন বিনোদ। গুরুতর জখম হন। রক্ত মাখামাখি হয়ে গেছিল তাঁর শরীর। স্থানীয় এলাকাবাসীরাই তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করেন। কিন্তু গাড়ির চালক সেখান থেকে নিমেষের মধ্যেই পালিয়ে গেছিলেন।
রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে ওই গাড়িকে শনাক্ত করে পুলিশ। সেই প্রেক্ষিতে শুরু হয় তদন্ত। তারপরই ওই গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে। প্রসঙ্গত, চলতি মাসের মাঝামাঝিও একটি দুর্ঘটনা ঘটেছিল। দুটি অটোকে ধাক্কা মেরেছিল একটি অডি গাড়ি। ঘটনায় জখম হয়েছিলেন একাধিকজন।
উল্লেখ্য, জুলাই মাসে এই নিয়ে তৃতীয় বার গাড়ি চাপা দিয়ে পালানোর অভিযোগ উঠে এল মুম্বই শহর থেকে।
প্রথম ঘটনাটি ঘটেছিল ৭ জুলাই। ওরলিতেই একটি বিএমডাব্লিউয়ের ধাক্কায় মৃত্যু হয়েছিল এক মহিলার। গুরুতর আহত হন তাঁর স্বামী। সে দিন ওই ঘাতক গাড়ির চালকের আসনে ছিলেন শিব সেনা নেতা রাজেশ শাহের ছেলে মিহির শাহ। দ্বিতীয় ঘটনাটি প্রকাশ্যে এসেছিল ২২ জুলাই। দ্রুত গতির একটি অডি ধাক্কা মেরেছিল দু’টি অটোকে। দুর্ঘটনায় দুই অটো রিকশারই চালক ও দুই যাত্রী আহত হয়েছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*