সোনারপুরের নৃশংসতা, এক মহিলাকে শিকলে বেঁধে পাশবিক অত্যাচার

Spread the love

রোজদিন ডেস্ক ;- সন্দেশখালির পর আবারো মহিলাদের ওপর অত্যাচারের ঘটনা সামনে উঠে এলো। নৃশংস ঘটনার সাক্ষী রইলো বাংলা।এক মহিলা কে শিকলে বেঁধে তার ওপর পাশবিক অত্যাচার করা হয়। এই কোন যুগে বসবাস করছি আমরা। এই মধ্যযুগীয় বর্বরতার প্রতিবাদে সামিল আমরা সকলেই।

এই পাশবিক ঘটনায় ধরা পড়ে এক তৃণমূল নেতা জামালউদ্দিন। এই ব্যক্তি মহিলাদের বাড়িতে ডেকে নিয়ে এসে শিকল দিয়ে বেঁধে অত্যাচার করার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্ত এই নেতার নাম জামালউদ্দিন সরদার।
শুধু মহিলাদের উপরে অত্যাচারই নয়, অন্যের জমি হাতিয়ে নিয়ে নিজের প্রাসাদের মতো বাড়ি তৈরি করেছেন জামালউদ্দিন সরদার। এমনই বিস্ফোরক অভিযোগ উঠে এসেছে তাঁর বিরুদ্ধে।

সোনারপুরের প্রতাপনগর গ্রাম পঞ্চায়েতের সাঙ্গুরের ঘটনা। ওই এলাকাতেই বসবাস করেন জামাল। কোনও কাজ না করেই বিশাল বাড়ি তৈরি করেছেন তিনি। এমনই অভিযোগ করেছেন এলাকার বাসিন্দারা।
সোনারপুর থানার পুলিশের সঙ্গেও তার বিরাট দহরম মহরম। সেই ভয় দেখিয়েই এলাকায় শাসন কায়েম করত জামাল। বাড়িতেই সালিশি সভা বসিয়ে সে বিচার করত। যারা তার প্রস্তাবে রাজি হত না তাদের উপর অত্যাচার চালানো হত বলে অভিযোগ। মহিলারাও তার অত্যাচারের হাত থেকে রেহাই পায়নি। বলে জানা গিয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*