তমলুকে অভিষেকের রোড শোয়ে জনজোয়ার

Spread the love

ফের অধিকারী গড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়। সপ্তাহের প্রথম দিনেই পূর্ব মেদিনীপুরে প্রচারে ঝড় তুললেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন প্রথমে হেলিকপ্টারে করে মহিষাদলের রাজ ময়দানে নামেন অভিষেক। সেখানে মহিষাদল কেন্দ্রের তৃণমূল প্রার্থী তিলক চক্রবর্তীর সমর্থনে সভা করেন অভিষেক। পরে সেখান থেকেই চলে আসেন তমলুকে।

তমলুক শহর জুড়ে ‘দিদির দূত’ লেখা গাড়িতে চেপে রোড শো করেন তিনি। এদিনের রোড শোয়ে তৃণমূলের কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। কার্যত জনজোয়ারের রূপ নেয় অভিষেকের রোড শো। দলের যুব নেতার রোড শোয়ে বিশাল এই ভিড় দেখে ভোটের মুখে যথেষ্ট উচ্ছ্বসিত শাসক শিবির।

আর মাত্র কয়েকদিন পরেই শুরু বিধানসভা ভোট। রাজ্যজুড়ে নির্বাচনী প্রচারে ঝড় তুলছে শাসক-বিরোধী সব পক্ষ। একদিকে ‘উন্নয়ন’কে হাতিয়ার করে ক্ষমতা ধরে রাখতে তৎপর তৃণমূল। অন্যদিকে, শাসক দলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে ভোট ময়দানে বিরোধীরা।

একুশের ভোটে বাংলা দখলে মরিয়া পদ্ম শিবির। রাজ্যজুড়ে নির্বাচনী প্রচার সারছেন বিজেপির হেভিওয়েট নেতারা। পালা করে রাজ্যে প্রচারে আসছেন মোদী-শাহ-নাড্ডারা। ভোট ময়দানে আব্বাস সিদ্দিকীর দলকে সঙ্গে নিয়ে জোরদার লড়াই দিতে তৈরি বাম-কংগ্রেস। রাজ্যের কোণায় কোণায় প্রচার চালাচ্ছে সব দল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*