বিজেপির ইস্তেহার অডিয়ো ক্যাসেটের মতো, চোখে দেখা যায় না: অভিষেক

Spread the love

মহিষাদলে নির্বাচনী সভা থেকে বিজেপির ইস্তেহারকে কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, বিজেপির ইস্তেহার হচ্ছে অডিয়ো ক্যাসেটের মতো। শুধু শোনা যায়, কিছু দেখা যায় না।

পাশাপাশি, তৃণমূলের ইস্তেহারের সঙ্গেও তিনি তুলনা টেনে বলেন, ‘তৃণমূলের ইস্তেহার হচ্ছে সুপার কোয়ালিটির ডিভিডি। যা সুন্দরভাবে দেখাও যায় আর শোনাও যায়।’ সোমবার মহিষাদল বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী তিলক চক্রবর্তীর সমর্থনে মহিষাদল রাজ ময়দানে নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন বাংলা বলতে পারা নিয়েও BJP-র শীর্ষ নেতাদের আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘যারা বাংলা দখলের জন্য ঝাপিয়ে পড়েছেন তাঁরা কেউ বাংলা লিখতে পারেন না, বাংলা পড়তে জানেন না। তাঁরাই নাকি আবার সোনার বাংলা গড়বে। সাত বছরে আজ পর্যন্ত সোনার ভারত হলো না কেন?’ পাশাপাশি তিনি একদিন চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, ‘আগে প্রধানমন্ত্রী ২ মিনিট টেলিপ্রম্পটার ছেড়ে বাংলায় কথা বলে দেখাক। আর আমি টানা দু’ঘণ্টা কোনও কিছু না দেখে যদি হিন্দিতে বলতে না পারি তাহলে রাজনীতি ছেড়ে দেব।’ BJP রাজ্য সভাপতিকেও এদিন কটাক্ষ করেন অভিষেক। তিনি বলেন, ‘দিলীপ ঘোষ গরুর দুধ থেকে সুনা দেবে আর ওই সুনা দিয়ে ওরা সুনার বাংলা তৈরি করবে।’

মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের খতিয়ান তুলে ধরে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘শুনে রাখুন একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী যিনি বিনা পয়সায় স্বাস্থ্য, বিনা পয়সায় শিক্ষা, বিনা পয়সায় খাদ্য দিয়েছেন। আসলে সোনার বাংলা তো মমতা বন্দ্যোপাধ্যায় করে দেখিয়েছেন।

এদিন মহিষাদলের পর তমলুক বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৌমেন মহাপাত্রের সমর্থনে তমলুকে র‍্যালিতে অংশগ্রহন করেন অভিষেক ব্যানার্জি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*