ভোটে লড়লে সুবিধাবাদী হয়ে যাব, ভোটে আমি লড়ব নাঃ মিঠুন চক্রবর্তী

Spread the love

হুডখোলা জিপ। গলায় ফুলের মালা, বিজেপির উত্তরীয়। পরনে সাদা জামা, কালো প্যান্ট। মাথায় টুপি। একেবারে পর্দার ‘মহাগুরু’ স্টাইলে একুশের ভোট প্রচারে দেখা গেল সুপারস্টার মিঠুন চক্রবর্তীকে। বিজেপিতে যোগদানের পর এই প্রথম প্রচারে দেখা গেল মিঠুনকে।

এদিন শালতোড়ায় রোড শো থেকে পর্দার এমএলএ ফাটাকেষ্ট ভোটে না লড়াইয়ের কারণ জানালেন। তিনি বলেন, বাংলার সঙ্গে আমার আত্মিক যোগ। ভোটে লড়লে সুবিধাবাদী হয়ে যাব। ভোটে আমি লড়ব না। এদিন মিঠুনকে দেখতে ভিড় জমান বহু মানুষ। ভিড়ের জেরে এদিন হেলিকপ্টার থেকে নামতে পারেননি মিঠুন। ১৫ মিনিট কপ্টারেই বসে থাকেন তিনি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড মঞ্চে পদ্ম পতাকা হাতে তোলেন মিঠুন চক্রবর্তী। তারপর থেকেই জল্পনা ছড়ায় যে, বাংলায় বিজেপির মুখ হতে পারেন মিঠুন। এই জল্পনার আবহে কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রে বোনের বাড়ির ঠিকানায় ভোটার হিসেবে নাম তোলেন মিঠুন। যার জেরে জল্পনা আরও জল-হাওয়া পায়। কিন্তু, বিজেপির প্রার্থী তালিকায় মিঠুনের নাম না থাকায়, সেই জল্পনায় ইতি পড়ে।

বিজেপিতে যোগ দিয়েই বাংলার সুপারডুপার হিট ছবি এমএলএ ফাটাকেষ্ট-এর সুপারহিট ডায়লগ ‘মারব এখানে লাশ পড়ব শ্মশানে’ শোনা যায় মিঠুনের গলায়। পাশাপাশি ভোটপ্রচারে রীতিমতো দামামা বাজিয়ে মিঠুন ফিল্মি স্টাইলে বলেছিলেন, ‘আমি জলঢোড়া নই, বেলেবড়া নই, আমি জাত কোবরা গোখরো, এক ছোবলেই ছবি।

উল্লেখ্য, মিঠুনের ফিল্মি ডায়লগ হিসেবে ‘এক ছোবলেই ছবি’ অত্যন্ত হিট। সেই ডায়লগ বলেই কার্যত একুশের মহাযুদ্ধের দামামা বাজিয়ে দিয়েছেন মহাগুরু। মিঠুন বলেন, ‘এবার এটাই হবে, এক ছোবলেই ছবি।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*