এবার আদালতের কাঠগড়ায় শাহাজাহান ও তার ভাই আলমগীর সহ আরো দুই মাথা…

Spread the love

অমৃতা ঘোষ:- কান টানলেই মাথা আসে । হ্যাঁ ঠিকই পড়ছেন, এবার শাহাজাহানের পর তার ভাই আলমগীর সহ আরো দুই শাগরেদকে আদালতের কাঠগড়ায় তোলার আর্জি জানায় ইডি।

বুধবার ব্যাংকশাল কোর্টের বিশেষ আদালতে শেখ আলমগীর এর সাথে শিবু হাজরা ও দিদার বস্কো কে হেফাজতে নেওয়ার আবেদন জানায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বর্তমানে এরা ৩ জনই জেল হেফাজতে। ইডির আইনজীবিরা বুধবার ব্যাংকশাল আদালতে ৩ জন কে হেফাজতে চেয়ে আবেদন করেন।
ইতিমধ্যে শাহাজান কে জেরা করে বহু তথ্য সংগ্রহ করে ফেলেছেন তদন্তকারীরা। সূত্রে জানা যায় জমি জালিয়াতি সহ বহু অপরাধ মূলক কাজের হদিশ মিলেছে। বেশ কিছুদিন আগে আইডির আইনজীবী দাবি করেন যে ওই এলাকায় একটি সিন্ডিকেট চলছিল যেটির মাথা ছিলেন শাহাজাহান। কিভাবে কালো টাকা সাদা করা হতো সেই তথ্য পেশ করেছেন ইডির আইনজীবী।

শেখ শাহাজান এর সম্পত্তি নিয়েও অনেক প্রশ্ন উঠেছে এবং ইতিমধ্যে শাহাজাহান এর স্ত্রী কেও গত সোমবার এর পর আবারো বুধবার জেরা করা হবে বলে জানা যায়। গত ৫ জানুয়ারি শেখ শাহজাহান এর বাড়িতে তাকে তল্লাশি তে গিয়ে আক্রান্ত হন ইডি অফিসাররা। এরপর ইডি ওপর হামলা করার তদণ্ড করতে তাকে হেফাজতে নেয় সিবিআই। গত ৩০ মার্চ জেলে রেশন দুর্নীতি অভিযোগে এর তদন্ড করতে যায় এনফোর্সমেন্ট ডিরেক্টর। সেখান থেকেই তাকে গ্রেপ্তার করে ইডি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*