বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে কলকাতায় রোড শো করবেন মোদী, বাগবাজারে সারদা মায়ের বাড়িও যাবেন..

Spread the love

রোজদিন ডেস্ক :- সপ্তম দফার ভোটের আগে ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
উত্তর কলকাতায় রোড শো করবেন মোদী। কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে মঙ্গলবারই তাঁর প্রচার কর্মসূচী রয়েছ। এদিন রোড শো শুরুর আগে বিকেল ৫ টা নাগাদ বাগবাজারে সারদা মায়ের বাড়ি যাবেন মোদী। প্রায় ৪০ মিনিট তিনি সারদা ভবনে থাকতে পারেন। সেই নির্দিষ্ট সময়ে বাগবাজার সারদা মায়ের বাড়িতে কয়েকজন সাধু ও মহারাজদের সঙ্গে সাক্ষাৎও করবেন প্রধানমন্ত্রী। শ‌্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দর বাড়ি পর্যন্ত প্রধানমন্ত্রীর রোড শো করার কথা রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এই হাইভোল্টেড রোড শো-কে ঘিরে বঙ্গ বিজেপির অন্দরে প্রস্তুতি তুঙ্গে। ইতিমধ্যে রাজ্য স্তরের প্রধান সারির নেতারা এই নিয়ে বৈঠকে বসেছেন। প্রধানমন্ত্রীর রোড শোয়ের যাবতীয় বিষয়ে আলোচনা সেরেছেন বিজেপি নেতৃত্ব।
নির্বাচনকে সামনে রেখে এই প্রথম কলকাতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রোড শো এই প্রথম। সেক্ষেত্রে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হবে নির্ধারিত রুট ও সংলগ্ন এলাকা। কর্মসূচি শুরুর অনেক আগে থেকেই রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। লোকসভা নির্বাচনের শেষ দফার আগে টানা দু’দিনের কর্মসূচি নিয়ে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী। আগামী ২৮ ও ২৯ মে মোদীর মোট তিনটি রাজনৈতিক সভা ও একটি রোড শোর কর্মসূচী রয়েছে।
মঙ্গলবার প্রথমে দুপুর আড়াইটে উত্তর ২৪ পরগনার অশোকনগরে সভা করবেন মোদী। এরপর ওইদিনই বিকেল ৪টে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে মোদীর দ্বিতীয় সভা রয়েছে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, বারুইপুরের সভা থেকেই তিনি আসবেন সারদা মায়ের বাড়িতে। তারপর উত্তর কলকাতার রোড শোয়ে অংশ নেবেন।

তাপস রায়ের সমর্থনে রোড শো করার পর মঙ্গলবার রাতে রাজভবনে রাত্রিবাস করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। পরদিন অর্থাৎ বুধবার ২৯ মে, দক্ষিণ ২৪ পরগনায় মথুরাপুরে মোদীর আরেকটি নির্বাচনী জনসভা রয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*