রাহুল ও প্রিয়াঙ্কার একসঙ্গে ১০৭টি ও ১০৮টি জনসভা,রোড শো..

Spread the love

রোজদিন ডেস্ক :- লোকসভা নির্বাচনে কংগ্রেসের সম্ভাবনা বাড়ানোর জন্য প্রচারে নতুন গতি। প্রাক্তন দলের সভাপতি রাহুল গান্ধী এবং এআইসিসি সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা যথাক্রমে ১০৭টি এবং ১০৮টি জনসাধারণের প্রচার কর্মসূচি পালন করেছেন, যার মধ্যে র‍্যালি এবং রোডশো রয়েছে৷

সপ্তম পর্বের ভোটের আগে প্রচারের শেষ দিনে পাঞ্জাবে কংগ্রেসের হয়ে প্রচার চালান রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী হিমাচল প্রদেশের সোলানে রোড শো করেন।
নির্বাচনী প্রচারে পর্দা নেমে আসার সাথে সাথে, দলীয় সূত্র জানায়, রাহুল গান্ধী ১০৭টি সমাবেশ, রোডশো, মিথস্ক্রিয়া এবং বড় প্রচারণা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

প্রিয়াঙ্কা গান্ধী ১০৮টি জনসভা এবং রোডশোতে অংশ নিয়ে একটি উৎসাহী প্রচার কার্য চালিয়েছিলেন, তারা বলেছিল যে তিনি তার ম্যারাথন নির্বাচনী প্রচারের সময় ১০০ টিরও বেশি মিডিয়া বাইট, একটি টিভি সাক্ষাৎকার এবং পাঁচটি প্রিন্ট সাক্ষাত্কারও দিয়েছিলেন।
প্রিয়াঙ্কা গান্ধী রায়বেরেলিতে ক্যাম্প করেছিলেন এবং সেখানে এবং পার্শ্ববর্তী আমেঠিতে প্রায় দুই সপ্তাহ ধরে দলের প্রচারে নেতৃত্ব দিয়েছিলেন।

রাহুল গান্ধী রায়বেরেলি থেকে প্রতিদ্বন্দ্বিতা করার সময়, কংগ্রেস গান্ধী পরিবারের ঘনিষ্ঠ সহযোগী কে এল শর্মাকে আমেঠি থেকে বিজেপির স্মৃতি ইরানির বিরুদ্ধে প্রার্থী করেছিল।

তিনি ১৬টি রাজ্য এবং একটি কেন্দ্রশাসিত অঞ্চলে প্রচার চালান। প্রিয়াঙ্কা গান্ধী আমেঠি এবং রায়বেরেলিতে হাজার হাজার শ্রমিকের দুটি সম্মেলনেও ভাষণ দিয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*