অভিষেক সহ জয়ী প্রার্থী দের নিয়ে শনিবার বৈঠক ডাকলেন মমতা

Spread the love

রোজদিন ডেস্ক :- মঙ্গলবার লোকসভার ফল যখন প্রায় নিশ্চিত, বিকেলে কালীঘাটে বৈঠক করেন মমতা এবং অভিষেক। তার পর সেনাপতিকে সঙ্গে নিয়েই সাংবাদিকদের মুখোমুখি হন মমতা। জয়ের জন্য বাংলার মানুষকে ধন্যবাদ জানান তিনি। সেই সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদত্যাগও দাবি করেন।
লোকসভা নির্বাচনের ফল প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গে ২৯টি আসনে জয় পেয়েছে শাসকদল তৃণমূল। জয়ী এই ২৯ জন প্রার্থীকে নিয়ে কালীঘাটে বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে থাকবেন দলের সেনাপতি তথা ডায়মন্ড হারবারে জয়ী অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তৃণমূল সূত্রে খবর, আগামী শনিবার বিকেলে কালীঘাটে মমতার বাড়িতে এই বৈঠক হতে পারে। জয়ী সকল প্রার্থীকেই ওই বৈঠকে উপস্থিত থাকতে হবে।
বুধবার দিল্লিতে বৈঠকে বসছে বিজেপি বিরোধী জোট ‘ইন্ডিয়া’। দলের শরিকেরা ইতিমধ্যেই রাজধানীতে পৌঁছতে শুরু করেছেন। ‘ইন্ডিয়া’র ওই বৈঠকে ডাক পেয়েছে জোটের অন্যতম শরিক তৃণমূলও। দলের প্রতিনিধি হিসাবে বৈঠকে যোগ দিতে বুধবারই দিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন অভিষেক। তিনি কবে ফিরবেন, স্পষ্ট নয়। সূত্রের খবর, অভিষেক ফিরলেই জয়ী প্রার্থীদের নিয়ে বৈঠক করবেন মমতা। প্রাথমিক ভাবে শনিবার বৈঠকের দিন স্থির হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*