কলকাতার পর এবার সল্টলেক, চোর সন্দেহে বেধড়ক মার, হত্যা করা হলো এক ২২বছরের যুবককে..

Spread the love

রোজদিন ডেস্ক :- ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই একই ঘটনার পুনরাবৃত্তি শহরে। কলকাতার পর এবার সল্টলেক । সেই মোবাইল চোর সন্দেহে গণপিটুনির অভিযোগ। সল্টলেকের পোলেনাইটে মৃত্যু হল ২২ বছরের এক যুবকের। তাঁর নাম প্রসেন মণ্ডল। শনিবার ভোরে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ তিনজনকে আটক করেছে। তাঁদের মধ্যে একজন আবার বাংলাদেশের বাসিন্দা বলে জানা গিয়েছে।
জানা গিয়েছে, পোলেনাইটের বাসিন্দা প্রসেন মণ্ডল সামনের একটি বাড়ি থেকে মোবাইল ফোন চুরি করেছে বলে সন্দেহ করেন বাড়ির লোকজন। অভিযোগ, এর পর সেই বাড়ির গৃহকর্তা, তাঁর ছেলে ও বন্ধু মিলে প্রসেনকে বেধড়ক মারধর করেন। মারতে মারতে বাড়ি থেকে দূরে অন্যদিকে নিয়ে চলে যাওয়া হয়। এক প্রত্যক্ষদর্শী জানান, সকাল সাড়ে ৭টা নাগাদ তাঁরা দেখতে পান, একটি মৃতদেহ পড়ে রয়েছে। তা দেখে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই যুবককে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে করুণাময়ীর (Karunamoyee)কাছে একটি বেসরকারি হাসপাতাল থেকে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায় খবর যায়, এক ব্যক্তি যুবককে সঙ্গে নিয়ে এসেছে চিকিৎসার জন্য। কিন্তু চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেছেন। মৃত অবস্থায়। এবং যে নিয়ে এসেছে তাকে আটকে রাখা হয়েছে। পুলিশ ঘটনার তদন্তে নেমে তিনজনকে আটক করেছে। তাদের নাম তপন সরকার, হর্ষিত সরকার ও শ্রীদাম মণ্ডল। এদের মধ্যে একজন বাংলাদেশের বাসিন্দা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*