গেস্ট হাউসে তরুণীকে গুলি করে আত্মঘাতী যুবক..

Spread the love

রোজদিন ডেস্ক :- গড়িয়াহাটের কাছেই একটি গেস্ট হাউসে সঙ্গিনীকে গুলি করে আত্মঘাতী যুবক!
প্রাথমিক সূত্রের খবর, সঙ্গিনীকে গুলি করার পরে নিজের মাথায় গুলি চালিয়েছেন ওই যুবক। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে। তবে তাঁর সঙ্গিনীর এখনও প্রাণ আছে, যাদবপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে।
২৫ থেকে ৩০ বছরের মধ্যে বয়স ওই তরুণ-তরুণীর। মৃত যুবকের নাম রাজেশ সাউ। তিনি কোথাকার বাসিন্দা, জানা যায়নি। জখম তরুণী বজবজের বাসিন্দা। তবে তাঁরা প্রেমিক-প্রেমিকা ছিলেন কিনা, কেনই বা গেস্ট হাউসে গিয়েছিলেন, কেনই বা চলল গুলি, এই সব নিয়ে এখনও অন্ধকারে লেক থানার পুলিশ।
জানা গেছে, রবিবার একটি গেস্ট হাউসে ওঠেন তাঁরা। এর পরে আজ, বুধবার, বিকেল পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, তরুণীকে প্রথমে গুলি করেন যুবক। তাঁর পায়ে গুলি লাগে। এর পরেই নিজের মাথায় গুলি চালান তিনি।
গেস্ট হাউসের কর্মচারীরা জানিয়েছেন, বুধবার বিকেলে আচমকা গুলির শব্দে সকলে ছুটে যান নির্দিষ্ট রুমে। দেখেন, রক্তে ভেসে যাচ্ছে ঘর, পড়ে রয়েছেন তরুণ-তরুণী। খবর দেওয়া হয় পুলিশে। দ্রুত তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তরুণকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।
পুলিশ জানিয়েছে, হোমিসাইড শাখা পৌঁছেছে ওই গেস্ট হাউসে। পৌঁছেছেন পুলিশের উচ্চপদস্থ অফিসাররাও। গেস্টহাউসের নিরাপত্তা ব্যবস্থা কিরকম সেটা দেখছেন তাঁরা। খতিয়ে দেখছেন সিসিটিভি ফুটেজ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*