মহুয়ার বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপের দাবি রেখা শর্মার..

Spread the love

রোজদিন ডেস্ক :- জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মার বিরুদ্ধে কুকথা বলার অভিযোগে মহুয়া মৈত্রর উপর উঠলো আঙ্গুল। কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেসের সাংসদ মহুয়া মৈত্রর বিরুদ্ধে অবিলম্বে এফআইআর রুজু করে কড়া পদক্ষেপের দাবি জানিয়েছেন মহিলা কমিশন।

জবাবে টুইটে দিল্লি পুলিশের উদ্দেশে মহুয়ার টিপ্পনি কেটে বলেন, “আমি নদিয়ায় আছি। যদি ৩ দিনের মধ্যে আমাকে গ্রেফতার করতে চান তাহলে দিল্লি পুলিশ এখানে আসতে পারেন!”

ঘটনার ঠিক সূত্রপাত হয়েছিল হাথরসের ঘটনাস্থলে রেখা শর্মার যাওয়ার একটি ভিডিওকে কেন্দ্র করে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট হওয়া ওই ভিডিওয় রেখার পিছনে এক ব্যক্তিকে ছাতা ধরে হাঁটতে দেখা যাচ্ছে। সেখানে একজন প্রশ্ন করেছেন, ‘কেন রেখা শর্মা তাঁর নিজের ছাতা বহন করতে পারছেন না?’

ওই কমেন্টেই মহুয়া মৈত্র লিখেছেন, ‘তিনি (রেখা শর্মা) তাঁর বসের পাজামা ধরে রাখতে খুব ব্যস্ত!’ এরপরই মহুয়া বিরুদ্ধে কুকথার অভিযোগে সরব হয়েছে রেখা-সহ মহিলা কমিশনের একাংশ সদস্যরা। তাঁদের বক্তব্য, একজন মহিলার মর্যাদার অধিকার লঙ্ঘনের অভিযোগে মহুয়ার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া উচিত।
মহিলা কমিশনের তরফে দাবি করা হয়, অবিলম্বে মহুয়া মৈত্রের বিরুদ্ধে একটি এফআইআর রুজু করে ৩ দিনের মধ্যে কড়া ব্যবস্থা নিতে হবে। এরপরই পাল্টা প্রতিক্রিয়ায় দিল্লি পুলিশকে নদিয়ায় আমন্ত্রণ জানিয়েছেন মহুয়া। যা নিয়ে নতুন করে শোরগোল তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*