তৃণমূলে ফিরতে পারেন শোভন চট্টোপাধ্যায়..

Spread the love

রোজদিন ডেস্ক :- রাজনৈতিক মহলে জোর গুঞ্জন, শোভন চট্টোপাধ্যায়ের তৃণমূলে ফেরা নিয়ে। তাহলে কি ঘরের ছেলে ঘরেই ফিরছেন? প্রশ্ন এখন রাজনৈতিক মহলে।
শোভনকে ফেরাতে তৃণমূলে ‘তৎপরতা’। শোভনের সঙ্গে কথা দক্ষিণ কলকাতার এক তৃণমূল নেতারও। একুশে জুলাইয়ের সভায় যেতে চান শোভন। তিনি বলেন, ” মমতা বন্দ্যোপাধ্যায়ের যদি ইচ্ছে হয়, সেই ইচ্ছাকে দূরে ঠেলে দেব না। একুশে জুলাই যাওয়ার খুব ইচ্ছে আছে। যোগদানের মাহেন্দ্রক্ষণ মমতা বন্দ্যোপাধ্যায় জানেন”।

‘শোভন চট্টোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরের এবং ঘরানার। কখন কি হবে, নেত্রী সিদ্ধান্ত নেবেন’, শোভনের সঙ্গে বৈঠক প্রসঙ্গে বক্তব্য কুণাল ঘোষের।
শোভন চট্টোপাধ্যায়ের ফেরা স্রেফ সময়ের অপেক্ষা। বিজেপি রাজ্য সভাপতিও শোভনের ওয়াই ক্যাটেগরি নিরাপত্তা ফিরে পাওয়া প্রসঙ্গে মন্তব্য করেছেন। কিন্তু বিজেপি ছেড়ে আসাও কী খুব সহজ! এই আলোচনাও চলছে সমানতালে সকলের মধ্যে।

প্রথমে পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের দেড় ঘণ্টা আলোচনা করা তারপর ভাইফোঁটার দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে গিয়ে শোভন-বৈশাখীর হাজির হওয়া, এরপর শোভনকে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা ব্যবস্থা ফিরিয়ে দেওয়া,এই সবই রাজনৈতিক মহলে গুঞ্জন ছড়াচ্ছে। শনিবার দিলীপ ঘোষের তাই মন্তব্য। ঘটনা পরম্পরা যে একটা নির্দিষ্ট বার্তা দিচ্ছে তা অনেকটাই স্পষ্ট এবার। তৃণমূল কংগ্রেসে জল্পনা অনুযায়ী, ফের শোভন চট্টোপাধ্যায়ের নেতৃত্বেই আগামী কলকাতা পুরসভার নির্বাচনে ঝাঁপাতে পারে ঘাসফুল। পাশাপাশি তৃণমূলে ফিরে পেতে পারেন মন্ত্রীত্বও।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*