চুরির অপবাদে একই পরিবারের ৩ সদস্যকে মারধোর, উত্তেজনা ডোমজুর এলাকায়..

Spread the love

রোজদিন ডেস্ক :- ফের চুরির অপবাদ দিয়ে মারধোর করার অভিযোগ উঠে আসলো হাওড়া ডোমজুর এলাকা থেকে। চুরির অপবাদ দিয়ে একই পরিবারের তিন সদস্যকে মারধর করার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। শুধু মারধরই নয়, অভিযোগকারী তিনজনেরই চুল কেটে দেওয়া হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে ডোমজুড়ের উত্তর কলোড়াতে।

পুলিশ সূত্রে জানাগিয়েছে, ওই পরিবারে আর্থিকভাবে সচ্ছল নয়। তাই তাঁদের যুবতী মেয়েকে অভিযুক্ত প্রতিবেশী আব্বাসউদ্দিন লস্কর, নিজামউদ্দিন লস্কর ও ইসা লস্করের বাড়িতে পরিচারিকার কাজ করতে হত। আব্বাসউদ্দিন, নিজাম, ইসা একই পরিবারের সদস্য। ২৫ দিন আগে ওই যুবতি তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। এরপরেই শোনা যায় আব্বাসউদ্দিনদের বাড়ি থেকে ২০ লক্ষ টাকা খোয়া গিয়েছে। আব্বাসউদ্দিনরা অভিযোগ করে, ওই যুবতী এই টাকা নিয়ে পালিয়েছে। এই তিন ব্যবসায়ী পরিবারের রাগ গিয়ে পড়ে যুবতীর মা-বাবা, দাদার উপর।
অভিযোগ, তাঁদের একটি কারখানায় ডেকে বেধড়ক মারধর করে আব্বাসউদ্দিনরা। সেখানে বন্দি করে রাখা হয় ওই পরিবারকে। পরের দিন কারখানার সামনের মাঠে যুবতীর পরিবারের তিনজনের মাথা চুল কেটে দেয় তাঁরা। এই ঘটনা দৃশ্য মোবাইলে রেকর্ড করে রাখে অভিযুক্তরা। কয়েকদিন আগে ঘটে যাওয়ার এই ঘটনারই ভিডিও এখন ভাইরাল। তবে দ্য ওয়াল অবশ্য এই ভিডিওর সত্যতা যাচাই করেনি।

আক্রান্ত পরিবারের অভিযোগ, শুধু মারধর করাই নয়, তাদের বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। যুবতীর বাবা জানিয়েছেন, তাঁর মেয়ে ওই ব্যবসায়ী পরিবারকে টাকা ফেরত দিয়েছে। তারা এবিষয়ে কিছুই জানতেন না। শুধু মার ও হুমকির ভয়ে ওই পরিবার ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে জগদীশপুরে দূর সম্পর্কের আত্মীয়র বাড়িতে আশ্রয় নিয়েছেন তাঁরা। সেখানে কার্যত অভুক্ত অবস্থায় দিন কাটাছেন।

আক্রান্ত পরিবার ওই ব্যবসায়ী পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করবেন। তারা নিজেদের ঘরে ফিরতে চান। ঘটনার কথা জানার পরে পুলিশ বিষয়টিকে খতিয়ে দেখতে শুরু করেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*