বুকে ব্যথা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়..

Spread the love

অমৃতা ঘোষ (২৪ জুলাই ) :-

বুকে ব্যথা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। মঙ্গলবার রাতে প্রেসিডেন্সি সংশোধনাগার থেকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। সূত্রের খবর, এদিন রাতে জেল কর্তৃপক্ষের তরফে প্রাক্তন মন্ত্রীর শারীরিক অসুস্থতার কথা পিজি-কর্তৃপক্ষকে জানানো হয়।
এর পরে চিকিৎসকদের পরামর্শ মত জেলের অ্যাম্বুল্যান্স করেই জ্যোতিপ্রিয়কে পিজির কার্ডিওলজির জরুরি বিভাগে আনা হয়। সেখানে হৃদরোগ, মেডিসিন-সহ অন্যান্য বিভাগের চিকিৎসা করেন। কিছু প্রয়োজনীয় পরীক্ষাও করা হয়। সেই মত প্রয়োজনীয় ওষুধপত্র দেন চিকিৎসকেরা। তবে ভর্তির প্রয়োজন নেই জানিয়ে দেওয়ার পরে, রাতেই জ্যোতিপ্রিয়কে আবার জেলে ফেরত নিয়ে যাওয়া হয়। জানা যাচ্ছে, পিজি-র মেডিক্যাল বোর্ডের চিকিৎসকেরা নির্দিষ্ট সময় অন্তর অন্যান্য বন্দিদের মত জ্যোতিপ্রিয়কেও জেলে গিয়ে নির্দিষ্ট সময় অন্তর পরীক্ষা করেন।
প্রসঙ্গত, গত বছর ইডির হেফাজতে যাওয়ার পরেই শারীরিক সমস্যার জন্য বনমন্ত্রী প্রেসিডেন্সি জেলে চিকিৎসকদের নজরদারিতে ছিলেন। এর পরে তাঁকে পিজি হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়েছিল। রক্তচাপ অস্বাভাবিক হারে কমতে শুরু করে জ্যোতিপ্রিয়র। এর পরে আর কাল বিলম্ব না করে তাঁকে আইসিসিইউতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ। উল্লেখ্য, প্রাক্তন খাদ্যমন্ত্রীর কিডনি ও ডায়াবেটিসের সমস্যা রয়েছে। এবার ফের অসুস্থ হয়ে পড়লেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*