মা উড়ালপুলে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল একটি গাড়ি

Spread the love

রোজদিন ডেস্ক :- ফের মা উড়ালপুলে দুর্ঘটনা। সোমবার সকালে মা উড়ালপুলের ওপর ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল একটি গাড়ি। দুর্ঘটনায় চালক আহত হয়েছেন। সোমবার সকাল ৬টা নাগাদ ইএম বাইপাস থেকে পার্ক সার্কাসের দিকে যাওয়ার সময় মা উড়ালপুলের ওপর ডিভাইডারে ধারে মারে গাড়িটি। চালক কীভাবে নিয়ন্ত্রণ হারালেন, খতিয়ে দেখছে প্রগতি ময়দান থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, সল্টলেকের দিকে আসছিল প্রাইভেট গাড়িটি। ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় গাড়িটি। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, অত্যন্ত দ্রুতগতিতে আসছিল গাড়িটি। নিয়ন্ত্রণ হারিয়ে, ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। এরপরই উল্টে যায় গাড়িটি। গাড়িতে চালক ছাড়াও এক যুবক ছিলেন। তারা কেউ-ই গুরুতর আহত হননি। দুর্ঘটনার সময় তাঁরা মাদকাসক্ত ছিলেন কি না, তা পরীক্ষা করে দেখছে পুলিশ।
গাড়িতে থাকা দুজন অল্পবিস্তর জখম হন। তবে কেউ গুরুতর চোট পাননি। ভোররাতে সাধারণত মা উড়ালপুলে গাড়ির চাপ তুলনামূলক কম থাকে। তাই সেভাবে যানজট হয়নি। তবে খবর পাওয়ামাত্রই ট্রাফিকের তরফে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে সরানোর বন্দোবস্ত করা হয়। কী কারণে অতিরিক্ত গতিতে গাড়ি চালানো হয়, তা এখনও স্পষ্ট নয়। গাড়িতে থাকা দুজন মাদকাসক্ত ছিলেন কিনা, তা-ও খতিয়ে দেখা হবে। মা উড়ালপুলে দুর্ঘটনা কমাতে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে। নাকা চেকিং থেকে শুরু করে স্পিডোমিটার একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে। তা সত্ত্বেও দুর্ঘটনা কেন ঘটছে, কেন রোখা যাচ্ছে না দ্রুত গতির যানচলাচল, তা নিয়ে চিন্তিত প্রশাসনিক কর্তাব্যক্তিরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*