মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে কাটতে চলেছে টলি পাড়ার অচলাবস্থা, শুটিং শুরু বুধ থেকেই

Spread the love

চিরন্তন ব্যানার্জি :- অবশেষে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে কাটতে চলেছে টলি পাড়ার অচলাবস্থা। স্বস্তি ফিরতে চলেছে সিনেমাপাড়ায়। বধুবার থেকে শুরু হতে চলেছে আবার শুটিংয়ের কাজ। শনিবার থেকে পরিচালক রাহুল মুখোপাধ্যায়-টেকনিশিয়ানদের যে সমস্যা শুরু হয়। সেই সমস্যা মেটাতে মঙ্গলবার নবান্নে পৌঁছেছিলেন প্রযোজক – পরিচালক – অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, প্রযোজক – অভিনেতা দেব অধিকারী, পরিচালক গৌতম ঘোষ। আজ দুপুরে অরূপ বিশ্বাসের উপস্থিতিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক হয়। মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে সমাধানের ইঙ্গিত মিলল অবশেষে। এর পরেই মুখ্যমন্ত্রী তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন “দেখা হল, কথা হল, ভাল লাগল।”
সূত্রের খবর, বুধবার থেকেই ফের সিরিয়াল, সিনেমা, ওটিটির শুটিং শুরু হবে। রাহুল মুখোপাধ্যায়ের পরিচালক আসনে থাকা বা না থাকার ইস্যু নিয়েই যে জট বাঁধে টলিপাড়ায়, তার সমাধান মিলেছে এদিনের বৈঠক থেকে।
ইতিমধ্যে অভিনেতা দেবও এক্স হ্যান্ডলে লেখেন, ‘‘খুব শীঘ্রই সব কিছু মিটে যাবে। সন্ধ্যার মধ্যে সব ঠিক হয়ে যাবে। আশা করছি, বুধবার থেকেই শুরু হবে শুটিং। টেকনিশিয়ান, প্রযোজক থেকে সিনেমার সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ।’’
জানা যাচ্ছে, ফেডারেশনের নিয়ম নিয়ে একটি রিউভ কমিটি তৈরি করা হয়। রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের তত্ত্বাবধানে সেই কমিটি কাজ করবে বলে জানা যাচ্ছে। তিন মাসের মধ্যে নতুন নিয়ম রিভিউ কমিটির কাছে পেশ করতে হবে।
পাশাপাশি শোনা যাচ্ছে, এসভিএফের ব্যানারে তৈরি অনির্বাণ ভট্টাচার্য ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পুজোর ছবির পরিচালক থাকছেন রাহুলই। তবে এই ছবির শুটিং হয়তো কয়েকদিন পর থেকে শুরু হতে পারে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*