হাওড়া তাঁতিপাড়া এলাকায় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মৃত এক কলেজ ছাত্রীর

Spread the love

অমৃতা ঘোষ :- সালকিয়ায় জ্বলজ্যান্ত একটি মেয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মারা গেলো। বারংবার সতর্ক করা হয় জলমঙ্গ জায়গায় বৈদ্যুতিক তার বা পোল গুলির নিকটে নাহ যেতে । তবে ভাগ্যের পরিহাস হয়তো এটাই। বৃষ্টির মধ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক কলেজ ছাত্রীর। বৃহস্পতিবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটে সালকিয়ার তাঁতিপাড়া এলাকায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মালিপাঁচঘড়া থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত নটা নাগাদ সালকিয়া বাঁধাঘাট মোড়ের কাছে তাঁতিপাড়ায় পূরবী দাস নামে বছর বাইশের ওই তরুণী তার বোনের সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছিল। বাড়ি থেকে কিছুটা দূরেই তাঁর বাবার দোকান। দোকানের সামনে আসতেই হঠাৎই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জলমগ্ন রাস্তায় ছিটকে পড়ে সে।

ওই তরুণীর বাবা সেই সময় নিজের দোকানে বসে ব্যবসার কাজে করছিলেন। চিৎকার শুনে ছুটে দোকানের বাইরে বেরিয়ে আসেন তিনি। মেয়েকে উদ্ধারের চেষ্টা করতে গিয়ে তিনি নিজেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাস্তায় ছিটকে পড়েন। বাবা-মেয়েকে পড়ে থাকতে দেখে ছুটে আসেন স্থানীয় মানুষজন। খবর দেওয়া হয় থানায়। দুজনকেই গোলাবাড়ি থানা এলাকার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মালিপাঁচঘড়া থানার পুলিশ। সিইএসসিকে খবর দিলে কর্মীরা এসে বিদ্যুৎ সংযোগ ছিন্ন করেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সামনের বৈদ্যুতিক পোলে তার কাটা অবস্থায় ঝুলছিল। সেখান থেকেই এই মর্মান্তিক ঘটনা ঘটে। মালিপাঁচঘড়া থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। ওই ছাত্রীর এমন মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সিইএসসির বিরুদ্ধেও ক্ষোভ উগড়ে দিচ্ছেন বাসিন্দারা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*