বাংলাদেশে আটকে পড়া ভারতীয়দের ফিরিয়ে আনার উদ্যোগ সোনু সুদের

Spread the love

অমৃতা ঘোষ:- জ্বলছে বাংলাদেশ। বাংলাদেশে গিয়ে আটকে পড়েছেন বহু ভারতীয়। আর এবার, সেই বাংলাদেশে আটকে পড়া ভারতীয়দের দেশে ফেরাতে সোশ্যাল মিডিয়ায় ডাক দিলেন অভিনেতা ও সমাজকর্মী সোনু সুদ।
এদিন সোশ্যাল মিডিয়ায় সোনুর বার্তা যে বাংলাদেশে আটকে পড়া সমস্ত ভারতীয়দের ফিরিয়ে আনার দায়িত্ব কেবল সরকারের নয়, আমাদের দেশের সবার।

বাংলাদেশের বিক্ষোভে যেন লাশের সারি। ৩ দিনে ঢাকা মেডিক্যালে আনা হয়েছে ৬৯টি মৃতদেহ। উত্তরা পূর্ব থানায় হামলার ঘটনায় নতুন করে ১৩ জনের দেহ উদ্ধার। সোমবারের হামলার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ২৩। অশান্ত বাংলাদেশের সাতক্ষীরা, অন্তত ১৪জনের মৃত্যু। কুমিল্লায় আওয়ামি লিগের কাউন্সিলরের বাড়ি থেকে ৬জনের দেহ উদ্ধার করা হয়েছে। কুমিল্লার তিতাস থানায় ২ পুলিশকর্মীকে খুন করা হয়েছে। ঢাকায় আইনজীবী সমিতির সভাপতি-সাধারণ সম্পাদকের কার্যালয় ভাঙচুর করা হয়েছে। বঙ্গবন্ধু কর্নারেও আগুন, মুজিবুর রহমান ও হাসিনার ছবিতেও অগ্নিসংযোগ হয়েছে। এই পরিস্থিতিতে ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন বাংলাদেশে আটকে পড়া ভারতীয়রা।

এদিন, সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশ নিয়ে একটি পোস্ট করেন সোনু সুদ। সেখানে তিনি বলেন, ‘বাংলাদেশে যে সমস্ত মানুষ আটকে পড়েছেন, তাঁদের ভাল জীবন দেওয়ার দায়িত্ব আমাদের সবার। এই দায়িত্ব শুধু আমাদের ভরত সরকারের নয়, আমাদের সবার। জয় হিন্দ।’

এর আগেও, করোনাকালে সোনু সুদ বহু মানুষকে দেশে ফিরিয়েছিলেন, বহু মানুষের সেবায় তিনি আত্ম নিয়োগ করেছিলেন। সেই সময়ে সোনু সুদ যেন ছিলেন মসিহা। সেই সময়ে বাস থেকে শুরু করে বিশেষ ট্রেনের ব্যবস্থা করে বহু মানুষকে ঘরে ফিরিয়েছিলেন সোনু সুদ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*