CBI শুরু করলো জেরা,সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলো প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে

Spread the love

অমৃতা ঘোষ:-

আরজি করের নৃশংস ধর্ষণ ও হত্যার পর জ্বলছে এখন গোটা রাজ্য। সকলে সমবেত হয়ে বিচার চেয়ে রাস্তায় নেমেছেন। আজ চারিদিকে বাংলায় জেলায় জেলায় পালিত হচ্ছে SUCI এর ডাকে বনধ ।
আরজি করের এই কাণ্ডে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে নিয়ে গিয়ে জেরা শুরু করল সিবিআই। সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

আজ, শুক্রবারই পুলিশি নিরাপত্তা চেয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন আরজিকর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। দ্রুত শুনানি চেয়ে হাইকোর্টে আবেদনও জানান। সেই শুনানি চলাকালীন অধ্যক্ষের আইনজীবীর উদ্দেশে প্রধান বিচারপতি বলেন, ‘সবটাই আমাদের প্রাথমিক পর্যবেক্ষণ। আপনি চিন্তা করবেন না। আপনি খুবই ক্ষমতাশালী। আপনি আমাদের নির্দেশকে চ্যালেঞ্জ করছেন। বাড়িতে শান্তিতে থাকুন। না হলে বাড়িতে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করার নির্দেশ দেব।’

আজ তিনি হাইকোর্টে জানিয়েছিলেন, তাঁর বাড়িতে বিক্ষোভ চলছে। তাই সিবিআইয়ের সমন পেয়েও হাজিরা দিতে পারেননি। সূত্রের খবর, এরপরই সিবিআই আধিকারিকরা সন্দীপ ঘোষের সঙ্গে যোগাযোগ করেন। এরপর সল্টলেকের একটি জায়গা থেকে পর্যাপ্ত নিরাপত্তা দিয়ে সিজিও কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*