আরজিকর ধর্ষণ ও হত্যা কাণ্ডে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল সমর্থকদের বিক্ষোভ, বিচার চেয়ে প্রতিবাদে প্রীতম কোটাল

Spread the love

অমৃতা ঘোষ:-

উত্তাল গোটা রাজ্য, স্তম্ভিত সমগ্র দেশ। আর এবার আর জি কর কাণ্ডের বিচার চেয়ে প্রতিবাদ জানালেন ফুটবলার প্রীতম কোটাল।
সোশ্যাল মিডিয়াতে একটি স্লোগানও উঠে আসে, “দুই গ্যালারিতে একটাই স্বর, জাস্টিস ফর আর জি কর।” তাহলে কি সেই প্রতিবাদের আগুনকে ভয় পেল প্রশাসন? আর সেই কারণেই, বাঙালির প্রিয় কলকাতা ডার্বিকে এবার বাতিল করল ডুরান্ড কমিটি এবং প্রশাসন।
তারপরেই ক্ষোভে ফেটে পড়েন দুই দলের সমর্থকরা। সোশ্যাল মিডিয়াতে দ্রুত ছড়িয়ে পড়ে প্রতিবাদের বার্তা। রবিবার, বিকেল ৫টায় যুবভারতীর সামনে থেকেই প্রতিবাদ কর্মসূচির ডাক দেন তারা। আর এবার এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়াতে ক্ষোভ উগড়ে দিলেন বাঙালি ফুটবলার প্রীতম কোটাল।
তাঁর নিজের ফেসবুক ওয়ালে একটি ছবি পোস্ট করেন প্রীতম। সেখানে লেখা রয়েছে, “উই ওয়ান্ট জাস্টিস”। সেইসঙ্গে, ক্যাপশনে বলেন “যা হয়েছে তা আমাদের সমাজের জন্য মোটেও সঠিক উদাহরণ নয়। আমরা এই জঘন্য ঘটনার ন্যায়বিচার চাই।”

এ যেন কার্যত, দুই মেরুকে এক জায়গায় মিলিয়ে দেওয়া। এইমুহূর্তে কার্যত উত্তাল গোটা রাজ্য। প্রতিবাদে নেমেছে গোটা দেশ। এমনকি, ধর্মঘটের ডাক দিয়েছেন ডাক্তাররাও। আর এরই মাঝে কলকাতা ডার্বি । এই পরিস্থিতিতে ময়দানের সেই বড় ম্যাচ নিয়ে শনিবার, জরুরি বৈঠকে বসেন ডুরান্ড কমিটির এবং প্রশাসনের কর্তারা। ডুরান্ড কাপে ডার্বির ভবিষ্যৎ নিয়ে এই বৈঠক রীতিমতো তাৎপর্যপূর্ণ হয়ে ওঠে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*